Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

একযোগে চট্টগ্রাম শিক্ষাবোর্ডের পাঁচ কর্মকর্তার বদলি

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৪৪, ৪ আগস্ট ২০২২
একযোগে চট্টগ্রাম শিক্ষাবোর্ডের পাঁচ কর্মকর্তার বদলি

চট্টগ্রাম শিক্ষাবোর্ডের পাঁচ কর্মকর্তাকে বদলি একযোগে করা হয়েছে। তাদের মধ্যে তিনজন হিসাব শাখার কর্মকতা, একজন সহকারী সচিব এবং অন্যজন উপ-কলেজ পরিদর্শক।

বৃহস্পতিবার (৪ আগস্ট) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব চৌধুরী সামিয়া ইয়াসমিন (সরকারি কলেজ-২) স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়। 

বদলি হলেন যারা— চট্টগ্রাম শিক্ষাবোর্ডের হিসাব ও নিরীক্ষা শাখার উপ-পরিচালক মো. তাওয়ারিক আলমকে বদলি করা হয়েছে সন্দ্বীপের সরকারি হাজী এ বি কলেজে। তাঁর জায়গায় আসছেন ঢাকা শিক্ষাবোর্ডের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমদাদ হোছাইন। হিসাবরক্ষণ কর্মকর্তা আবুল কালাম মো. ইকবাল হোসেনকে বদলি করা হয়েছে রাজশাহী কলেজে। অডিট অফিসার মৃনাল চন্দ্র নাথকে বদলি করা হয়েছে বোয়ালখালীর স্যার আশুতোষ সরকারি কলেজে। 

এছাড়া, বোর্ডের সহকারী সচিব (১) মো. সাইফুদ্দিনকে বদলি করা হয়েছে গাছবাড়িয়া সরকারি কলেজে। এ পদে বদলি হয়ে আসছেন সরকারি হাজী এ বি কলেজের প্রাণিবিদ্যা বিভাগের প্রভাষক বিধান দত্ত। চট্টগ্রাম শিক্ষাবোর্ডের উপ-কলেজ পরিদর্শক মোহাম্মদ হালিমকে বদলি করা হয়েছে নোয়াখালী সরকারি কলেজে। তাঁর জায়গায় বদলি হয়ে আসছেন বান্দরবান সরকারি কলেজের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক বিজয় ভৌমিক। 

প্রজ্ঞাপনে বলা হয়, আগামী ১০ আগস্টের মধ্যে বর্তমান কর্মস্থল হতে অবমুক্ত হবেন। অন্যথায় একই তারিখ অপরাহ্নে তাৎক্ষণিকভাবে অবমুক্ত মর্মে গণ্য হবেন। 

সিভয়েস/এসআর/এএস

সর্বশেষ

পাঠকপ্রিয়