Cvoice24.com

অপু বিশ্বাসকে কোলে নিতে গিয়ে ধপাস করে পড়লেন নিরব!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:০৮, ১২ মার্চ ২০২৩
অপু বিশ্বাসকে কোলে নিতে গিয়ে ধপাস করে পড়লেন নিরব!

ঢাকাই ছবির ‘বিউটি কুইন’ খ্যাত অপু বিশ্বাসকে কোলে নিয়ে নাচতে গিয়ে উল্টে পড়লেন নায়ক নিরব। ঘটনাটি ঘটেছে শনিবার (১১ মার্চ) সন্ধ্যায় মুন্সিগঞ্জের সিরাজদিখানে। মুন্সিগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছরপূর্তি উদযাপন উপলক্ষে অভিজাত এক রিসোর্টে জমকালো অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানে দুর্দান্ত নাচে মঞ্চ মাতাচ্ছিলেন অপু বিশ্বাস ও নিরব হোসেন। 

অনুষ্ঠানের এক পর্যায়ে ‘বিয়াইনসাব আপনার জন্য ঢাকা থেকে ডিজে আনসি’ গানের তালে মঞ্চ কাঁপাচ্ছিলেন। কিন্তু নাচের শেষ অংশে অপুকে কোলে তোলার চেষ্টা করেন নিরব। এ সময়ই ঘটে বিপত্তি। ধপাস করে উল্টে পরে যান দুজনই। হঠাৎ এ অনাকাঙ্ক্ষিত ঘটনায় অপ্রস্তুত হয়ে পড়েন উপস্থিত দর্শকরাও। তবে মঞ্চের কয়েকজনের সহযোগিতায় নিজেদের সামলে নিয়ে বাকি অনুষ্ঠান শেষ করেন দুজন।

নাচ শেষে ধারণ করা সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার না করার জন্য অনুরোধ করেন অপু বিশ্বাস।

তিনি বিনীতভাবে অনুরোধ জানিয়ে বলেন, আপনারা আমার নিজের মানুষ। আমি একজন চিত্রনায়িকা ও আপনাদের বোন হিসেবে অনুরোধ করবো, যেহেতু স্টেজে পারফর্ম করতে গিয়ে স্কাটের কারণে দুজনই পড়ে গেছি। আমাদের একটি অবস্থান রয়েছে, ভালোবাসার মানুষ আছে। আমি বিনীত অনুরোধ করবো, এই জায়গার ভিডিও কেউ ছাড়বেন না।

পরে নায়ক নিরবও দর্শকদের উদ্দেশে বলেন, আমরা আসলে ভালোর চেয়ে খারাপটি দেখতে চাই, দেখাতে চাই। নতুন কিছু বলতে চাই না, পাগলকে সাকো নাড়াতে না করলে পাগল আরও বেশি করে। আপনারা অনেক বিবেকবান, বিষয়টি বুঝেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়