Cvoice24.com

রামগড় থানার তিনশো গজের মধ্যে দেড় ঘণ্টা ডাকাতের তাণ্ডব, স্বর্ণালঙ্কার-নগদ টাকা লুট

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৭, ৯ সেপ্টেম্বর ২০২৩
রামগড় থানার তিনশো গজের মধ্যে দেড় ঘণ্টা ডাকাতের তাণ্ডব, স্বর্ণালঙ্কার-নগদ টাকা লুট

খাগড়াছড়ির রামগড় পৌরসভায় এক স্বাস্থ্য সহকারীর বাসায় অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মূল্যবান জিনসপত্র লুট করে নিয়ে গেছে ডাকাত দল।

শনিবার (৯ সেপ্টেম্বর) রাত ৩টার পর রামগড় বাজার আবাসিক এলাকায় উপজেলা স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য সহকারী রুবেল কান্তি বড়ুয়ার বাসায় এ দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। তার স্ত্রী শিলু বড়ুয়া প্রাইমারি স্কুলের সহকারী শিক্ষিকা। 

রুবেল বড়ুয়া জানান, রামগড় জাবালে নুর মহিলা মাদ্রাসার পাশে তার নিজস্ব বাসভবনের পিছনের লোহার দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ডাকাতদল। ডাকাতদল লাইট অন করলে তার স্ত্রীর ঘুম ভেঙ্গে যায়। তখন ডাকাতদের দেখা মাত্রই তিনি চিৎকার করে উঠে। এসময় ডাকাতদের একজন অস্ত্রের মুখে স্ত্রী ও শিশু সন্তানকে সাথে নিয়ে গৃহর্কতার রুমে হানা দেয়। ডাকাতরা ওই রুমে আমাদের ধারালো অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে রুমের আলমিরা, ওয়ারড্রব খুলে স্বর্ণালংকার, নগদ টাকা লুটে নেয়।

রুবেল বড়ুয়া আরও জানান, ডাকাতরা সবাই মুখোশপড়া ছিল। ভোর সাড়ে ৪টা পর্যন্ত প্রায় দেড় ঘণ্টা ধরে তাণ্ডব চালায়। ডাকাতি শেষে তাদের সবাইকে একটি রুমে আটকিয়ে রেখে পিছনের দরজা দিয়ে চলে যায়। চলে যাওয়ার আগে ডাকাতির কথা পুলিশ বা অন্য কাউকে জানালে দিনেদুপুরে এসে সবাইকে জবাই করে হত্যার হুমকি দিয়ে যায়। থানা থেকে মাত্র ৩-৪ শত গজের মধ্যে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় তারাসহ ওই এলাকার সকলেই ভীতসন্ত্রস্ত বলে জানান।

এদিকে একি সময়ে পৌরসভার ফেনীরকুল এলাকায় অটোরিকশা চালক জাফর আহাম্মদের বাসায় চুরির ঘটনা ঘটেছে। এতে তার জমানো টাকা সহ ঘরে মূল্যবান কিছু জিনিসপত্র নিয়ে গেছে দুর্বৃত্তরা। 

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। অভিযোগ পেলে দুর্বৃত্তদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

সর্বশেষ