Cvoice24.com

বাগেরহাটে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ৩

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১০:৫৬, ১ মে ২০২২
বাগেরহাটে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ৩

বাগেরহাটে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ক্ষতিগ্রস্ত দুই গাড়ি, ছবি-সংগৃহিত

বাগেরহাটের ফকিরহাটে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৩ জন নিহত হয়েছেন। এ সময় অন্তত ১৫ জন আহত হয়েছে। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

রোববার (১ মে) সকাল সাড়ে ৮টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার পালেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাসের যাত্রী ১০ মাস বয়সী শিশুর নাম আয়ান।  অন্য দুজন বাস ও ট্রাকের চালক বলে জানা গেলেও তাদের পরিচয় জানা যায়নি।

আয়ান শেখ টাঙ্গাইল জেলার মাসুদ শেখের ছেলে। সে তার মা-বাবার সঙ্গে ছিল। এ দুর্ঘটনায় তার মা-বাবাও গুরুতর আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, যাত্রীবাহী বাসটি ঢাকার দিকে যাচ্ছিল। পালেরহাট নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকটির সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের এক পাশ দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই দুই চালক ও শিশু আয়ান নিহত হয় এবং এ সময় বাসের অন্তত ১৫ যাত্রী আহত হয়েছে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সবুজ শেখ বলেন, দুর্ঘটনায় আহত কয়েকজন আমাদের হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মোল্লাহাট হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ  আবুল হাসান। তিনি জানান, খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাস ও ট্রাকের চালক এবং একটি শিশুসহ নিহত হয়েছেন। আমরা আহত ও নিহতদের উদ্ধার করেছি। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। নিহতদের নাম ঠিকানা জানার চেষ্টা চলছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়