Cvoice24.com

বন্ধুদের সঙ্গে ঘুরতে এসে অতিরিক্ত মদ্যপানে তরুণীর মৃত্যু, দুই বন্ধু আটক

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৬:২৮, ১৮ মে ২০২২
বন্ধুদের সঙ্গে ঘুরতে এসে অতিরিক্ত মদ্যপানে তরুণীর মৃত্যু, দুই বন্ধু আটক

কক্সবাজারে অতিরিক্ত মদ্যপানে লাবণী আকতার (১৯) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে।বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হয়ে পড়ায় শনিবার (১৪ মে) তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

লাবণী আকতার ঢাকার যাত্রাবাড়ি বসবাসকারি বরগুনার মনির হোসেনের কন্যা। 

এদিকে এ ঘটনায় তার সঙ্গে আসা ৪ বন্ধুর মধ্যে ২ জনকে আটক করেছে পুলিশ।  আটকরা হলেন— যাত্রীবাড়ি এলাকার মো. জাহাঙ্গীরের পুত্র কামরুল আলম (২০) ও আবদুর রহমানের পুত্র আরিফ রহমান নিলু (২১)।

চার বন্ধুসহ ১১ মে কক্সবাজার আসেন তারা। এসে কলাতলীর বীচ হলি ডে নামের একটি আবাসিক হোটেল অবস্থান নেন। ওখানে ১৪ই মে অসুস্থ হলে তরুণীকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১৬ মে তরুণীকে আইসিইউতে হস্তান্তর করা হয়। এসময় সঙ্গে আসা ৪ জনের মধ্যে ২ জন স্বীকার করেন তারা অতিরিক্ত মদ্যপান করেছিল।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানিয়েছেন, চার বন্ধুসহ ১১ মে কক্সবাজার আসেন তারা। এসে কলাতলীর বীচ হলি ডে নামের একটি আবাসিক হোটেল অবস্থান নেন। ওখানে ১৪ই মে অসুস্থ হলে তরুণীকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১৬ মে তরুণীকে আইসিইউতে হস্তান্তর করা হয়। এসময় সঙ্গে আসা ৪ জনের মধ্যে ২ জন স্বীকার করেন তারা অতিরিক্ত মদ্যপান করেছিল। এ ঘটনায় ২ জনকে আটক করা হলেও অন্য দুজন পালিয়ে গেছেন। চারদিন চিকিৎসাধীন থাকার পর বুধবার সাড়ে ১২টায় তরুণী মৃত্যুবরণ করে। ইতিমধ্যে মেয়েটির বাবাসহ অভিভাবকরা কক্সবাজারে অবস্থান করছেন। এব্যাপারে লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়