Cvoice24.com

ধর্ম যার যার উৎসব সবার: আ জ ম নাছির

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৮, ২৪ সেপ্টেম্বর ২০২২
ধর্ম যার যার উৎসব সবার: আ জ ম নাছির

দুপুরে নগরের জামালখানস্থ একটি কমিউনিটি সেন্টার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, চিরায়ত কাল ধরে এই ভূখণ্ডে  হিন্দু মুসলিম বৌদ্ধ খৃষ্টান পরস্পর  সহাবস্থান করে আসছে। একজনের সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় আচার অনুষ্ঠানে আমরা সবাই অংশগ্রহণ করি। এই ভাতৃত্ববোধ আমাদের বাঙালি  জাতীয়তাবাদকে চিরকাল জাগরূক রেখেছে। 

শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে নগরের জামালখানস্থ একটি কমিউনিটি সেন্টার কাউন্সিলর শৈবাল দাশ সুমনের ব্যক্তিগত উদ্যোগে ৫ শতাধিক  ওয়ার্ড এলাকাবাসীর মাঝে শারদীয় বস্ত্র বিতরণ করা হয়েছে।  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম চৌধুরী বাবুল, সহসভাপতি হাজী সাহাবুদ্দিন, সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, মৃদুল দাশ, আহসান উল্লাহ খোকন, ইকবাল আহমদ ইমু, জাহাঙ্গীর মোস্তফা, বাবুল দেব রায়, সুমন দেবনাথ, ওয়াহিদুল আলম শিমুল, শ্বাশত চৌধুরী লিটু, এড টিপু শীল জয়দেব, লিটন শীল, মিনহাজ উদ্দিন, শৈবাল দাশ, রত্নেশ্বর দাশ জিতু ও সুষ্ময় দাশ বক্তব্য রাখেন।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়