Cvoice24.com

রাঙামাটিতে সংবর্ধিত ৫ নারী সাফ জয়ী

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২
রাঙামাটিতে সংবর্ধিত ৫ নারী সাফ জয়ী

ঘাগড়া থেকে সুসজ্জিত ট্রাকে করে রাঙামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে আনা হয় সাফ জয়ী ৫ নারী খেলোয়াড়কে। এ সময় রাস্তার দুই ধারে হাত নাড়িয়ে তাদের অভিনন্দন জানান রাঙামাটির মানুষ।

শুভেচ্ছা জানাতে তাদের সঙ্গে সংবর্ধনাস্থলে উপস্থিত হন সংসদ সদস্য দীপংকর তালুকদার,  উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু  চৌধুরী, জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানসহ জেলা পুলিশ সুপার, সেনাবাহিনী- বিজিবির ঊর্ধ্বতন কর্মকর্তা, রাঙামাটি পৌরসভা, জেলা ক্রীড়া সংস্থা, জেলা মহিলা ক্রীড়া সংস্থা, ঘাগড়া ইউনিয়ন পরিষদের নেতৃবৃন্দ।  

পরে জাতীয় সংগীতের মাধ্যমে সংবর্ধনা অনুষ্ঠানের শুরু করে  নানা গান নাচের মধ্যে দিয়ে বরণ করে নেওয়া হয় সাফ জয়ীদের। তুলে ধরা হয় তাদের খেলার শুরু থেকে বেড়ে ওঠার গল্প। একে রাঙামাটি প্রশাসনিক সব দপ্তরের পক্ষ থেকে তাদের তুলে দেওয়া হয় উপহার।

 অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রাঙামাটির সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি দীপংকর তালুকদার,  রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু  চৌধুরী  ও অনুষ্ঠানের সভাপতি রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। 

সর্বশেষ

পাঠকপ্রিয়