Cvoice24.com

বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে একই মঞ্চে একসঙ্গে শোয়েব-সানিয়া

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৭:০৭, ২৭ নভেম্বর ২০২২
বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে একই মঞ্চে একসঙ্গে শোয়েব-সানিয়া

স্পোর্টস অঙ্গনের প্রিয় তারকা জুটি শোয়েব-সানিয়া। কিছুদিন আগে চাউর হয়েছিলো এই ভারত এবং পাকিস্তানের সেলিব্রিটি জুটির বিচ্ছেদের খবর। গুঞ্জনটি এতই জোরদার ছিলো যে সবাই বলেছিলো, দু’জনের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে গেছে, শুধু ঘোষণাটাই বাকি।

তবে সেই গুঞ্জন ও জল্পনা-কল্পনা উড়িয়ে দুই তারকাকে দেখা গেল একসঙ্গে। তাদেরকে একসঙ্গে দেখে চমকেও উঠেছেন ভক্ত-সমর্থকরা। 

মূলত ‘দ্য মির্জা-মালিক শো’ নামে একটি অনুষ্ঠানের জন্য শুটিং করছেন তারা। সেই জন্যই একসঙ্গে দেখা গেলো তাদের। ইনস্টাগ্রামে একটি ভিডিওতে দেখা গেল সানিয়া মির্জা এবং শোয়েব মালিককে। পাশাপাশি দাঁড়িয়ে তারা নিজেদের পরিচয় দিলেন।

সেই ভিডিওর উপরে লেখা, ‘আপনারা কি মিজা-মালিক শোয়ের জন্য উদগ্রীব হয়ে রয়েছেন?’ একে অপরের পাশে দাঁড়িয়ে থাকলেও তাদের দূরত্ব যেন অনেক। পকেটে হাত দিয়ে দাঁড়িয়ে থাকলেন শোয়েব। দু’জনের মধ্যে বিস্তর ফারাক স্পষ্ট দেখা গেলো। স্বামী-স্ত্রীর স্বাভাবিক সম্পর্ক সেই দাঁড়ানোতে দেখা গেলো না। যেন ভিন্ন পরিচয়ের দুই সহঅভিনেতা-অভিনেত্রী। কথা বলার সময় সানিয়া মুখে হাসি ধরে রাখার চেষ্টা করলেও ভিডিওর শুরু এবং শেষে সেই রেশ ধরে রাখতে পারলেন না।

কিছু দিন আগেই জানা গিয়েছিল এই শোয়ের কথা। সানিয়া এবং শোয়েব একসঙ্গেই যে এই শোটি করবেন তা জানানো হয়েছিল। যদিও তারকা জুটির বিচ্ছেদের সম্ভাবনা তাতে কমেনি। সূত্র দাবি করছে, এই শো-এর জন্যই বিচ্ছেদের কথা এখনও আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করছেন না পাক-ভারতের এই জুটি। তাতে আইনি সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়