Cvoice24.com

সীতাকুণ্ডে ইউএনও এসিল্যান্ড জেলা পরিষদ সদস্যকে প্রেস ক্লাবের সংবর্ধনা

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৪, ১ ডিসেম্বর ২০২২
সীতাকুণ্ডে ইউএনও এসিল্যান্ড জেলা পরিষদ সদস্যকে প্রেস ক্লাবের সংবর্ধনা

চট্টগ্রামের সীতাকুণ্ডে উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার ভূমি ও নব-নির্বাচিত জেলা পরিষদ সদস্যকে সংবর্ধনা দিয়েছে সীতাকুণ্ড প্রেস ক্লাব।

বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে সীতাকুণ্ড প্রেসক্লাবের হল রুমে আয়োজিত একটি আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে এই তিন গুনী ব্যক্তিকে সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক, সাবেক সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিক নেতৃবৃন্দ ও প্রেস ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রাথমিক শিক্ষার বিকাশে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ চট্টগ্রামের শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হন উপজেলা নির্বাহী অফিসার মো. শাহাদাত হোসেন, দালালমুক্ত বিশেষ ভূমি সেবা ও  খোলা মাঠে গণ শুনানির আয়োজন করে জনগণের দুর্ভোগ লাঘবের চেষ্টা করায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম এবং সীতাকুণ্ডের প্রত্যন্ত জনপদের ব্যাপক উন্নয়নের স্বীকৃতি স্বরূপ পুনরায় নির্বাচিত চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আমম দিলশাদকে সংবধর্না দেয় সীতাকুণ্ডের গণমাধ্যম কর্মীদের এই সংগঠন।

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ আমম দিলসাদ বলেন, আমি কি করতে পেরেছি সেটাকে মূল্যায়ন করিনা, আমি মূল্যায়ন করি কি করতে চেয়েছি। সেই হিসাবে সীতাকুণ্ডবাসীর জন্য আমার এখনো অনেক কিছু করার বাকি রয়ে গেছে। সীতাকুণ্ডবাসীর কল্যাণার্থে পুনরায় পাওয়া নতুন দায়িত্বে যেসব পরিকল্পনা অপূর্ণ রয়ে গেছে সেগুলো বাস্তবায়ন করার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উপজেলা সহকারী কমিশনার ভূমি আশরাফুল আলম বলেন, সাংবাদিক পরিচয়ে অনেকে ভূমির দালালি করতে যান। যেটা জনগণের স্বার্থ বিরোধী বা আরেকজনের স্বার্থ পরিপন্থী এই ধরনের কাজ তো আমি করতে পারিনা। এই কারণে কিছু নামধারী সাংবাদিক আমার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। কিন্তু তাতে আমার কিছু যায় আসে না। ন্যায়ের পক্ষে আমি লড়ে যাব ইনশাল্লাহ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হোসেন বলেন, সবাই যদি সবার অবস্থান থেকে নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করে যায় শুধু সীতাকুণ্ড কেন পুরো দেশের চিত্র পরিবর্তন হতে বাধ্য। দেশের কল্যাণার্থে যদি আমরা কাজ করি ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি নিরাপদ বাংলাদেশ গড়া সম্ভব।

সর্বশেষ

পাঠকপ্রিয়