Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

রবিবার চট্টগ্রামে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ, মাঠে থাকবে মোবাইল টিম

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৩৩, ৩ ডিসেম্বর ২০২২
রবিবার চট্টগ্রামে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ, মাঠে থাকবে মোবাইল টিম

চট্টগ্রামের পলোগ্রাউন্ডে প্রায় দশ বছর পর জনসভায় উপস্থিত হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমন ঘিরে কর্মব্যস্ত দিন পার করছে সব সেবা সংস্থা। এদিন নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য কাজ করছে বিদ্যুৎ বিভাগ। পাশাপাশি বৈদ্যুতিক যেকোন ত্রুটি এড়াতে প্রস্তুত রাখা হয়েছে পাঁচটি ভ্রাম্যমাণ টিম। যারা অনাকাঙ্খিত বৈদ্যুতিক ত্রুটি সারাতে তড়িৎ ব্যবস্থা নেবেন।

শনিবার রাতে বাংলাদেশ বিদ্যুৎ বিতরণ চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের প্রধান প্রকৌশলী এম রেজাউল করিম সিভয়েসকে এসব তথ্য জানান।

তিনি জানান, সকাল থেকে নগরের পলোগ্রাউন্ড, কদমতলী, লালখান ও টাইগার পাসে থাকবে ৭ জনের  পাঁচটি দল। এই পাঁচটি দল মনিটরিং করবে কাজির দেউরী এস্টেডিয়াম সাপ্লাই ডিভিশন। এছাড়াও সভাস্থলে বসানো হয়েছে উচ্চক্ষমতা সম্পন্ন দুইটি জেনারেটর। পাশাপাশি প্রধানমন্ত্রীর আগমনের দিনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করবে বিদ্যুৎ বিতরণ বিভাগ। এদিন চট্টগ্রামে কোনো ধরনের লোডশেডিং হবে না বলে জানিয়েছে সংস্থাটি।     

বাংলাদেশ বিদ্যুৎ বিতরণ চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের প্রধান প্রকৌশলী এম রেজাউল করিম সিভয়েসকে বলেন, পলোগ্রাউন্ড মাঠের জনসভা ঘিরে সকল বৈদ্যুতিক ট্রান্সফরমার ঠিক করা হয়েছে। এছাড়া ঢাকা বিদ্যুৎ অফিসে চট্টগ্রামে লোডশেডিং না দেওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। বিদ্যুৎ সমস্যা নিয়ে কোন প্রকার জটিলতা এড়াতে আগামীকাল ২৪ ঘণ্টা তৎপর থাকবে বিদ্যুৎ বিতরণ বিভাগ। 

সর্বশেষ

পাঠকপ্রিয়