Cvoice24.com

বেলার রিজওয়ানা হাসানের গাড়িতে হামলা, চসিক কাউন্সিলরের অনুসারি গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২২:১৩, ২৮ জানুয়ারি ২০২৩
বেলার রিজওয়ানা হাসানের গাড়িতে হামলা, চসিক কাউন্সিলরের অনুসারি গ্রেপ্তার

বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতির (বেলা) প্রধান নির্বাহী সৈয়দা রিজওয়ানা হাসানের গাড়িতে গাড়িতে হামলার ঘটনায় আবু নোমান (৪১) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে নগরের পশ্চিম ফিরোজ শাহ কলোনি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

এর আগে গত ২৬ জানুয়ারি পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর মো জহুরুল আলম জসিমসহ ৭ জন এবং অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে মামলা করেন বেলার প্রধান নির্বাহী সৈয়দা রিজওয়ানা হাসান।

গ্রেপ্তার নোমান এ মামলার তিন নম্বর আসামি। তিনি আকবর শাহ থানার কৈবল্যধাম এলাকার বাসিন্দা। 

বিষয়টি নিশ্চিত করে আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালি উদ্দিন আকবর সিভয়েসকে বলেন, এজাহারনামীয় আসামিদের মধ্যে নোমান নামের একজনকে আজ বিকেল তিনটার দিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

প্রসঙ্গত, গত ২৬ জানুয়ারি দুপুরে পাহাড় কাটা ও ছড়াখাল দখল পরিদর্শনে যাওয়া বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতির (বেলা) প্রধান নির্বাহী সৈয়দা রিজওয়ানা হাসানের গাড়িতে আক্রমণ ও বাধা দেওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় ওইদিন বিকেলেই চসিকের ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর মো. জহুরুল আলম জসীমসহ এজহারনামীয় সাতজন এবং অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে মামলা করেন বেলার প্রধান নির্বাহী।

সর্বশেষ

পাঠকপ্রিয়