Cvoice24.com

ফুটবলের ট্রফি ভাঙা সেই আলীকদমে নতুন ইউএনও

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৩:০৪, ২৮ সেপ্টেম্বর ২০২২
ফুটবলের ট্রফি ভাঙা সেই আলীকদমে নতুন ইউএনও

আলীকদম উপজেলা নতুন নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অরবিন্দ বিশ্বাস

বান্দরবানের আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহরুবা ইসলামকে প্রত্যাহারের পর অরবিন্দ বিশ্বাসকে পদায়ন করা হয়েছে, তিনি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ড. প্রকাশ কান্তি চৌধুরী স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বিষয়টি জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা অরবিন্দ বিশ্বাসকে বান্দরবানের আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে পদায়ন করা হয়েছে।

এর আগে, ২৩ সেপ্টেম্বর বিকেলে আলীকদম উপজেলার ২ নম্বর চৈক্ষং ইউনিয়নের রেপারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আবাসিক স্বাধীন যুব সমাজের উদ্যোগে জুনিয়র একাদশ বনাম রেপারপাড়া বাজার একাদশ ফুটবল টিমের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় প্রধান অতিথি ছিলেন আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহরুবা ইসলাম।

খেলার সমাপনী বক্তব্যের শেষ পর্যায়ে হঠাৎ ক্ষিপ্ত হয়ে প্রায় ১০ হাজার মানুষের সামনে পুরস্কারের ট্রফি দুটি ভেঙে ফেলেন তিনি। ট্রফি ভাঙার ভিডিও রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এতে দেশব্যাপী ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।   

এ ঘটনায় আলীকদম উপজেলা ও বান্দরবান শহরে (ইউএনও) মেহেবুবা ইসলামকে প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে স্থানীয়রা। এরই মধ্যে ইউএনও মেহরুবা ইসলামকে ঢাকা বিভাগে বদলি করা হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়