Cvoice24.com

পাহাড়ে ভাল্লুকের আক্রমণ, আহতদের হেলিকপ্টারে আনা হলো চট্টগ্রামে

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৬:১৫, ২৬ ফেব্রুয়ারি ২০২১
পাহাড়ে ভাল্লুকের আক্রমণ, আহতদের হেলিকপ্টারে আনা হলো চট্টগ্রামে

ছবি : সংগৃহীত

বান্দরবানে ভাল্লুকের আক্রমণে শিশুসহ তিনজন আহত হয়েছে। সদরের চিম্বুক ম্রো পাড়া এলাকায় শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। 

আহতরা হলেন বান্দরবান সদর উপজেলার টংকাবতি ইউনিয়নের চিম্বুক পাড়ার মাংলিও ম্রো (১০), পিং রিংরাও ম্রো (২৪) ও য়্যংওয়াই ম্রো (৬২)। আহতদের উদ্ধার করে সেনাবহিনীর হেলিকপ্টারে করে চট্টগ্রাম সিএমএইচ হাসপাতালে আনা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে জঙ্গলে কারবারিসহ (গ্রামপ্রধান) কয়েকজন জুমের কাজে যাচ্ছিলেন। এ সময় ভাল্লুক ইয়ান ওয়াই ম্রো, পিং রিংরাও ম্রো ও শিশু মাংলিউ ম্রোয়ের ওপর আক্রমণ করে। পরে তাদেরকে উদ্ধার করে বান্দরবান ইম্যানুয়েল মেডিকেল সেন্টারে নেয়া হয়। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ৬৯ পদাতিক ব্রিগেড (জিটুআই) মেজর মো. এরশাদ উল্লাহ-এর নেতৃত্বে হেলিকপ্টারে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে আনা হয়েছে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে সেনাবাহিনী বান্দরবান রিজিয়নের কর্মকর্তা মেজর মোয়াজ্জেম গণমাধ্যমকে বলেন, ‘আশঙ্কাজনক অবস্থায় আহত তিনজনকে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হলে উন্নত চিকিৎসার তাদের জন্য চট্টগ্রামে রেফার করে। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের হেলিকপ্টারযোগে চট্টগ্রামে পাঠানো হয়।’

সর্বশেষ

পাঠকপ্রিয়