Cvoice24.com

পাহাড়ির ব্যাগে চার কোটি টাকার আফিম

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:১৩, ১৮ এপ্রিল ২০২১
পাহাড়ির ব্যাগে চার কোটি টাকার আফিম

বান্দরবানে অফিমসহ একজন গ্রেপ্তার

পার্বত্য জেলা বান্দরবানের দুর্গম এলাকা থানচিতে অভিযান চালিয়ে ৩ কোটি ৮৫ লাখ টাকার আফিম উদ্ধার করেছে র‍্যাব। উদ্ধার হওয়া আফিমের পরিমাণ ৩ কেজি ৮৫০ গ্রাম।  এসময় দুর্গম পাহাড়ি এলাকা থানচি থেকে আটক করা হয় মাদক কারবারি মাউসিং ত্রিপুরাকে (৩৭)।

শনিবার (১৭ এপ্রিল) দুপুর ২টার দিকে থানচির জিরো পয়েন্ট এলাকায় সেনা বাহিনী ও র‍্যাবের যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। আজ রবিবার (১৮ এপ্রিল) র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। 

আটক মাউসিং ত্রিপুরা বান্দরবানের রুমা থানার মাংলুং হেডম্যান পাড়ার অংথহা ত্রিপুরার ছেলে।

র‍্যাব জানায়, র‍্যাবের কাছে তথ্য ছিল— দুর্গম পাহাড়ি এলাকায় উৎপাদিত মাদক কেনাবেচার জন্য নিয়ে এসেছে। পরে সেনা বাহিনীর সহায়তায় যৌথ অভিযান পরিচালনা করে র‍্যাব। সেখানে মাউসিং ত্রিপুরার প্লাস্টিক ব্যাগ থেকে বেরিয়ে আসে সুকৌশলে লুকানো ৩ কেজি ৮৫০ গ্রাম আফিম।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাউসিং জানিয়েছে, দীর্ঘদিন ধরে দুর্গম পাহাড়ে মাদক উৎপাদন ও প্রক্রিয়াজাত করে তা পাইকারি মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছিলেন তিনি।

র‍্যাব-৭ এর সিনিয়র এএসপি মো. আনোয়ার হোসেন ভূঁইয়া সিভয়েসকে বলেন, ‘গোপন   তথ্যের ভিত্তিতে আমরা এ অভিযান পরিচালনা করি। অভিযানে গ্রেপ্তার আসামিকে বান্দরবানের থানচি থানায় হস্তান্তর করা হয়েছে।’ 

-সিভয়েস/এপি

সর্বশেষ

পাঠকপ্রিয়