Cvoice24.com

প্রেমিকের প্রতারণায় প্রেমিকার আত্মহত্যার চেষ্টা

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৮:৫৮, ২১ মে ২০২১
প্রেমিকের প্রতারণায় প্রেমিকার আত্মহত্যার চেষ্টা

লামা সদর হাসপাতালে ওই তরুণীকে নিয়ে স্বজনদের ছোটাছুটি।

টানা পাঁচ বছর ধরে প্রেম। এরমধ্যেই পাঁচটি বিয়ের প্রস্তাব আসে প্রেমিকার। তবে বাঁধ সাধে প্রেমিক। বিয়ের আশ্বাসে পরপর পাঁচটি বিয়ের প্রস্তাবই ভেঙে দেয়। বারবার আশ্বাস দিয়েও শেষ পর্যন্ত বিয়ের ব্যাপারে বেঁকে বসে। ফলে আত্মহত্যার পথ বেছে নেন প্রেমিকা।

ঘটনাটি বান্দরবানের লামা উপজেলার রূপসী পাড়া ইউনিয়নে। শুক্রবার সকাল সাড়ে ৯টায় নিজ বাড়িতে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে ওই তরুণী।

ভিকটিম তরুণীর বাবা জানান, টিয়ারঝিরি মুখ এলাকার সেলিম পিসির ছেলে মিজানুর রহমানের সঙ্গে তার মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। তবে তিনি সেটি জানতেন না। এরমধ্যে পাঁচটি বিয়ের প্রস্তাব ভেঙে দেয় সে। মেয়েকে অন্য কোথাও বিয়ে দিলে বিষপানে আত্মহত্যার হুমকিও দেয়। গত মঙ্গলবার মেয়েকে জানায় মিজান তার সঙ্গে মজা করেছে। সে তাকে বিয়ে করবে না। এসব বিষয় নিয়ে মেয়েটিকে ভেঙে পড়ে। সবার অজান্তে শুক্রবার সকালে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের সদস্যরা তাৎক্ষণিক বিষয়টি জানতে পেরে তাকে লামা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে উন্নতর চিকিৎসার জন্য মেয়েকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়েছেন বলেও জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক সহকারী মেডিকেল অফিসার বিবি ফাতেমা বলেন, ওই কিশোরীকে ওয়াশ করার পর ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে উন্নতর চিকিৎসরা জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

সহকারী পুলিশ সুপার (লামা সার্কেল) রেজওয়ানুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে এ বিষয়ে একটা অভিযোগ পেয়েছিলাম। বিষয়টি সমাধানের জন্য দুই পক্ষ নিয়ে বসার কথাও ছিল। তার আগেই মেয়েটি বিষপান করে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। 

সর্বশেষ

পাঠকপ্রিয়