Cvoice24.com

খেলতে বেরিয়ে পাহাড়ি ঢলে ভেসে গেলো কোয়ান্টামের দুই ছাত্র

সিভেয়স ডেস্ক

প্রকাশিত: ২১:৪৮, ৭ জুন ২০২১
খেলতে বেরিয়ে পাহাড়ি ঢলে ভেসে গেলো কোয়ান্টামের দুই ছাত্র

বৃষ্টির পানিতে খেলতে বেরিয়ে লামার কোয়ান্টাম ফাউন্ডেশেনের কসমো স্কুলের দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার (৭ জুন) সকালে এ ঘটনা ঘটে। আর বিষয়টি জানাজানি হয় বিকেলের দিকে।

নিহত দুই শিক্ষার্থী হলো— ষষ্ঠ শ্রেণির ছাত্র আব্দুল কাদের জিলানী (১২) ও মো. শ্রেয় মোস্তাফিজ (১১)। আব্দুল কাদেরের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার চকবহরম এলাকায়। আর মোস্তাফিজের বাড়ি ঠাঁকুরগাওয়ে হাজী পাড়ায়।

পুলিশ ও এলাকাবাসী জানান, দুপুরে লামা উপজেলায় ভারী বৃষ্টিপাত হওয়ার সময় পাহাড়ের পাদদেশের মাঠে খেলছিল কোয়ান্টাম ফাউন্ডেশন পরিচালিত বিদ্যালয়টির দুই আবাসিক ছাত্র। এ সময় পাহাড় থেকে ঢলের পানি নেমে এসে মাঠের পাশে দেয়াল ভেঙে দুজনকে গভীর নালার মধ্যে টেনে নিয়ে যায়। এরপর ঢলের তোড়ে প্রায় ৬০ ফুট লম্বা দীর্ঘ পাইপলাইনের মতো নালার ভেতর দিয়ে দুই ছাত্র ভেসে যায়। পরে পাইপলাইনের শেষ প্রান্ত থেকে দুজনের লাশ উদ্ধার করা হয়।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ (ভারপ্রাপ্ত) মো. আলমগীর বলেন, স্কুলমাঠে খেলতে বেরিয়ে দুর্ঘটনাবশত মাঠের পানি নামাতে লাগানো পাইপে পানির স্রোতে তারা পাহাড়ের নিচে পড়ে যায়। সেখানেই তাদের মৃত্যু হয়। লাশ দুটো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এরপর আইননুযায়ী স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়