Cvoice24.com

বান্দরবানে ৫ কোটি টাকার ইয়াবাসহ যুবলীগ সভাপতি গ্রেপ্তার

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২১:১৫, ২১ আগস্ট ২০২১
বান্দরবানে ৫ কোটি টাকার ইয়াবাসহ যুবলীগ সভাপতি গ্রেপ্তার

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ৫ কোটি টাকার ইয়াবাসহ উছাহ্লা মারমা নামে এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের মারোগ্যপাড়া থেকে ইয়াবাপাচারের সময় হাতেনাতে তাকে আটক করা হয়।

উছাহ্লা মারমা সোনাইছড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি দায়িত্ব পালন করছেন। পাশাপাশি সোনাইছড়ি উচ্চ বিদ্যালয়ের দপ্তরি হিসেবে কর্মরত আছেন। তিনি ওই এলাকার ক্যাসিং মারমার ছেলে।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারের সময় তার কাছ থেকে ১ লাখ ৭১ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ৫ কোটি ১৩ লাখ টাকা।

নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উছাহ্লা মারমা মাদক কারবারে জড়িত থাকার বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

নাইক্ষ্যংছড়ি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন জানান, উছাহ্লা মারমা পিন্টু ইউনিয়ন কমিটির সভাপতি হিসেবে দায়িত্বে রয়েছেন। জেলা কমিটির নির্দেশনায় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এ বিষয়ে বান্দরবান পুলিশ সুপার জেরিন আখতার বলেন, ইয়াবাসহ মাদক পাচার, বিক্রি বন্ধে আইনশৃঙ্থলা বাহিনীর অভিযান অব্যাহত রয়েছে। মাদকের বিরুদ্ধে কোনো ছাড় নেই।

সর্বশেষ

পাঠকপ্রিয়