Cvoice24.com

বান্দরবানে ৩ কোটি ৭০ লাখ টাকার আফিমসহ নারী মাদক কারবারি আটক

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:২১, ১৮ অক্টোবর ২০২১
বান্দরবানে ৩ কোটি ৭০ লাখ টাকার আফিমসহ নারী মাদক কারবারি আটক

বান্দরবান পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে তিন কেজি সাত গ্রাম আফিম জব্দ করা হয়েছে। এর আনুমানিক দাম ৩ কোটি ৭০ লাখ টাকা। এ সময় য়ই চিংনু মার্মা (৫৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব। 

রোববার (১৭ অক্টোবর) সন্ধ্যায় বান্দরবানের সদর এলাকা থেকে আফিম জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

তিনি বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি, কতিপয় মাদক কারবারি যাত্রীবাহী বাসে বিপুল পরিমাণ মাদক নিয়ে বোয়াংছড়ি হতে বান্দরবান শহরের দিকে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে রোববার সন্ধ্যায় বোয়াংছড়ি-বান্দরবানগামী রাস্তার ওপর একটি  চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করি।

তিনি বলেন, এ সময় একটি যাত্রীবাহী বাসকে থামানোর সংকেত দিলে বাসটি র‍্যাবের চেকপোস্টের সামনে থামে। বাসটি তল্লাশিকালে য়ই চিংনু মার্মাকে আটক করা হয়। এ সময় তার সাথে থাকা একটি শপিং ব্যাগ তল্লাাশি করে তিন কেজি সাতশ গ্রাম আফিম জব্দ করা হয়েছে। 

র‍্যাবের এই কর্মকর্তা আরও বলেন, য়ই চিংনু দীর্ঘ দিন ধরে বান্দরবানের বিভিন্ন মাদক কারবারি হতে মাদক সংগ্রহ করত। এরপর বিভিন্ন কৌশলে বান্দরবানসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক কারবারি ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে আসছিল।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়