Cvoice24.com

বান্দরবানে চার ছেলেসহ পাড়া কারবারিকে কুপিয়ে হত্যা

বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪৩, ২৫ ফেব্রুয়ারি ২০২২
বান্দরবানে চার ছেলেসহ পাড়া কারবারিকে কুপিয়ে হত্যা

বান্দরবানের রুমায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পাড়া কারবারিসহ চার ছেলেকে কুপিয়ে হত্যা করেছে প্রতিবেশীরা। 

শুক্রবার (২৪) সকা‌লে রুমার গ‌্যা‌লেংগার আবু পাড়ার ৭নম্বর ওয়া‌র্ডে এ ঘটনা ঘ‌টে। 

নিহতরা হলেন— রুমার গ্যালেংগা ইউনিয়নের আবুই পাড়ার (পাড়া প্রধান) কারবারি ল্যাংরুই ম্রো (৬০) ও তার বড় ছেলে রুংথুই ম্রো (৪৫), কারবারীর তিন ছেলে লেংরুং ম্রো (৪২), মেনওয়াই ম্রো (৩৭) ও রিংরাও ম্রো (৩৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রুমা উপজেলার গ্যালেঙ্গা ইউনিয়নের আবুই পাড়ার পাড়া কারবারির সাথে স্থানীয়দের বিচার সালিশ ও তাবিজ কবজ নিয়ে পাড়াবাসীর সাথে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার রাতে পাড়ার লোকজন ক্ষিপ্ত হয়ে পাড়াকারবারির বাসায় গেলে বাকবিতণ্ডার একপর্যায়ে মারপিট বেধে গেলে  কারবারিসহ একই পরিবারের ৫ জন নিহত হয়। 

এসময় ঘটনাস্থ‌লেই পাড়া কারবারী (পাড়া প্রধান) ও তার বড় ছে‌লেসহ পাঁচজন মারা যায়। এঘটনায় তার এক ছেলে গুরুতর আহত হয়ে পালিয়ে। খবর পে‌য়ে ঘটনাস্থ‌লের দি‌কে পু‌লিশ রওনা দি‌য়ে‌ছে।

এবিষ‌য়ে বান্দরবান রুমার গ‌্যা‌লেংগা ইউ‌পি চেয়ারম‌্যান মেনরত ম্রো ব‌লেন, পাড়াবাসীরা পাড়ার কারবারি ও তার চার ছে‌লে‌কে কু‌পি‌য়ে‌ছে। এতে পাড়া প্রধান ও তার বড় ছে‌লেসহ পাঁচজন মারা গে‌ছে ও এক ছে‌লেসহ দুইজন আহত হ‌য়ে‌ছে ব‌লে জান‌তে পে‌রে‌ছি। ওখা‌নে নেট না থাকায় বিস্তা‌রিত জান‌তে পা‌রি‌নি। আমি ঘটনাস্থ‌লে যা‌চ্ছি।

বান্দরবান পুলিশ সুপার জেরিন আখতার বলেন, বিরোধের জেরে প্রতিবেশীরা বাবা-ছেলেসহ পাঁচজনকে কুপিয়েছে বলে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম রওনা দিয়েছে। টিমটি ফেরত আসলে বিস্তারিত জানা যাবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়