Cvoice24.com

বান্দরবানে ‘অতিরিক্ত মদপানে’ নারী পর্যটকের মৃত্যু

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৮:১৮, ৮ জুন ২০২২
বান্দরবানে ‘অতিরিক্ত মদপানে’ নারী পর্যটকের মৃত্যু

বান্দরবানে অতিরিক্ত মদপান করায় জারা হক (২২) নামের এক নারী পর্যটকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই নারীর দুই বন্ধুকে আটক করেছে পুলিশ।

বুধবার (৮ জুন) দুপুরে শ্বাসকষ্ট নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন ওই নারী। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত জারা হক ঢাকার গুলশান থানার সাঈদনগর এলাকার মো. আলমের মেয়ে।

আটক দুই বন্ধু হলো- ফেনী সদরের পশ্চিম উকিল পাড়ার ফিরোজ ইফতেখারের ছেলে মো. নিহাল (২২) ও ফেনী সদরের ৯ নম্বর ওয়ার্ডের আমির হোসেনের ছেলে মো. আসিফ হোসেন (২৩)।

জারার বন্ধু নিহালের বরাত দিয়ে হাসপাতাল সূত্র জানায়,  সোমবার (৬ জুন) ঢাকা থেকে বান্দরবান ভ্রমণে আসেন জারা হক তার দুই বন্ধু। তারা বান্দরবানের গ্রীনপিক রিসোর্টে অবস্থান নেন। ওইদিন ঢাকা থেকে নিয়ে আসা বিদেশি মদ জারা হকসহ তিন বন্ধু পান করেন। অতিরিক্ত মদপান করায় জারা হকের শ্বাসকষ্ট বেড়ে যায়। তার শারীরিক অবস্থার অবনতি হলে বুধবার দুপুরে সদরের হিলভিউ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানকার চিকিৎসক তাকে বান্দরবান সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ পাঠালে  সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে বান্দরবান সিভিল সার্জন ডা. নীহারঞ্জন নন্দী জানান, আজ দুপুরে ওই রোগীকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদপান করায় শ্বাসকষ্ট বেড়ে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে বান্দরবান সদর থানার ওসি (তদন্ত) মির্জা জহির উদ্দিন জানান, বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জারা হক নামের এক পর্যটকের মৃত্যু হয়েছে। তার দুই বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়