Cvoice24.com

বান্দরবানে দর্শকদের ওপর ক্ষেপে গিয়ে ট্রফি ভাঙলেন ইউএনও

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৪:০৯, ২৪ সেপ্টেম্বর ২০২২
বান্দরবানে দর্শকদের ওপর ক্ষেপে গিয়ে ট্রফি ভাঙলেন ইউএনও

ট্রফি ভাঙছেন ইউএনও মেহরুবা ইসলাম

বান্দরবানের আলীকদমে দর্শকের ওপর ক্ষিপ্ত হয়ে ফুটবল টুর্নামেন্টের ফাইলার খেলায় ট্রফি (কাপ) ভেঙেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহরুবা ইসলাম। 

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আলীকদমে আবাসিক স্বাধীন যুব সমাজের উদ্যোগে আন্তঃইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহরুবা ইসলাম। টুর্নামেন্টের আবাসিক জুনিয়র একাদশ বনাম রেপার পাড়া বাজার একাদশের মধ্যকার ফাইনাল খেলা শেষে সমাপনী বক্তব্য দিতে গিয়ে সমাপনী বক্তব্যের সময় হঠাৎ দর্শকদের ওপর ক্ষিপ্ত হয়ে ফাইনাল খেলার ট্রফি ভেঙে ফেলেন তিনি। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ভাইরাল হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ৩৫ মিনিট করে ৭০ মিনিট খেলার পর কোনো দল গোল করতে না পারায় নিয়মানুযায়ী টাইব্রেকারের সিদ্ধান্ত দেন রেফারি। খেলায় চার টাইব্রেকারে আবাসিক জুনিয়র দলের তিন গোল হয় এবং টাইব্রেকার রেপার পাড়া একাদশের এক গোল হয়। এতে আবাসিক জুনিয়র একাদশ চ্যাম্পিয়ন এবং রেপার পাড়া একাদশ রানার্সআপ হয়।

এ নিয়ে সমাপনী বক্তব্যে ইউএনও উপস্থিত দর্শকদের বলেন, খেলার হার জিত থাকবে। এতে কারও মন খারাপের কারণ নেই। তিনি দর্শকদের কাছে খেলার ফলাফলে সন্তুষ্ট কি-না জানতে চান। এ সময় কয়েকজন খেলার ফলাফল মানি না বলাতে ইউএনও ক্ষিপ্ত হয়ে ওঠেন। এসময় টেবিলে থাকা চ্যাম্পিয়ন এবং রানার্সআপ ট্রফি ভেঙে ফেলেন তিনি।

আলীকদম উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম বলেন, ‘খেলায় প্রধান অতিথি ছিলেন ইউএনও মেহরুবা ইসলাম। সমাপনী বক্তব্যের সময় হঠাৎ ক্ষিপ্ত হয়ে ফাইনাল খেলার ট্রফি ভেঙে ফেলেন তিনি। একজন সরকারি কর্মকর্তার কাছ থেকে এ ধরনের আচরণ খুবই দুঃখজনক।’

এ বিষয়ে জানতে চাইলে ইউএনও মেহরুবা ইসলামের মোবাইল নম্বরে একাধিকবার কল দিলেও বন্ধ পাওয়া যায়। খুদে বার্তা পাঠিয়েও কোনো সাড়া পাওয়া যায়নি।

বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, একজন ইউএনও এ ধরনের কাজ করতে পারেন না। ঘটনাটি দুঃখজনক। ইউএনও ট্রফি না ভেঙে পরবর্তী পদক্ষেপ নিতে পারতেন-যোগ করেন তিনি।

সর্বশেষ

পাঠকপ্রিয়