Cvoice24.com

হাইড আউট লাউঞ্জের নতুন মেনু উদ্বোধন 

প্রকাশিত: ১৪:৪৭, ৭ মে ২০১৮
হাইড আউট লাউঞ্জের নতুন মেনু উদ্বোধন 

ছবি : সিভয়েস

মহানগরীতে নাইন ডি মুভি জোন ও গেম জোন সমৃদ্ধ ব্যতিক্রমী রেস্টুরেন্ট হাইড আউট লাউঞ্জের বাংলা ইন্ডিয়ান ও কন্টিনেন্টাল ফুডের নতুন মেনু উদ্বোধন হয়েছে। রবিবার (৬ মে) সন্ধ্যায় ঝাকজমকপূর্ণ ভাবে মেনুটি উদ্ভোবন হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন মেনুর উদ্বোধন করে চট্টগ্রাম মহানগর পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার মাসুদ-উল- হাসান।

হাইড আউট লাউঞ্জের কর্ণধার সৈয়দ রুম্মান আহাম্মেদের আমন্ত্রণে এসময় অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ইয়াকুব গ্রুপের চেয়ারম্যান এম ইয়াকুব আলী, চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ভাইস প্রেসিডেন্ট সৈয়দ জামাল আহাম্মেদ, নগর গোয়েন্দা পুলিশের ডেপুটি কমিশনার (ডিসি) এবি সিদ্দিক, খুলশি ক্লাবের প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট, জুনিয়র চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সাবেক প্রেসিডেন্ট গিয়াস উদ্দিন, র‌্যাংকস এফসি প্রপার্টিজ লিমিটেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন, এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুল উদ্দিন সৈকত, জাইকা চট্টগ্রামের প্রধান এম হাসান, হ্যামার স্ট্রেংথ এর পরিচালক আবুল মনসুর, পারভেজ আলম হিরা, নির্বাহী পরিচালক গেনিন আহাম্মেদ, সাংবাদিক ইকবাল হোসেন, রাইজিংবিডি’র চট্টগ্রাম বিভাগীয় প্রধান রেজাউল করিম প্রমুখ। 

অতিথিদের স্বাগত জানিয়ে হাইড আউট লাউঞ্জের কর্ণধার সৈয়দ রুম্মান আহাম্মেদ জানান, চট্টগ্রাম নগরীতে আমরা সব সময় ব্যতিক্রম কিছু দিতে চাই। নগরবাসীকে ভিন্ন ধর্মী খাবারের স্বাদ দিতে এবং শিশু কিশোরসহ সব বয়সী মানুষকে নাইন ডি মুভি গেমিং-এর মাধ্যমে নতুন ধরনের বিনোদনের সাথে পরিচিত করতে হাইড আউট লাউঞ্জ প্রতিষ্ঠা করা হয়েছে। এখন থেকে হাইড আউটে অতিথিরা বাংলা, ইন্ডিয়ান, থাই এবং কন্টিনেন্টাল ফুডের স্বাদ নিতে পারবে অনেক সাশ্রয়ী মূল্যে। 

এ ছাড়া হাইড আউট ঈদের পূর্বেই সানমার ওশান সিটিতে অনেক বড় আকারে এমিউজমেন্ট পার্ক ও গেমজোন চালু করতে যাচ্ছে। এটি চট্টগ্রামের আরও অনেক বড় একটি বিনোদন কেন্দ্রে পরিণত হবে বলে আশা প্রকাশ করেন তরুন উদ্যোক্তা সৈয়দ রুম্মান আহাম্মেদ।

সিভয়েস/এইচআর/এমইউ

9

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়