Cvoice24.com

হেফাজতের তাণ্ডবের মামলায় জামায়াত নেতা শাহজাহান চৌধুরী গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ০২:৫৭, ১৫ মে ২০২১
হেফাজতের তাণ্ডবের মামলায় জামায়াত নেতা শাহজাহান চৌধুরী গ্রেপ্তার

ফাইল ছবি

ভারতের প্রধানমন্ত্রীর  ঢাকা সফরকে কেন্দ্র করে হাটহাজারীতে তাণ্ডবের ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে জামায়াতের কেন্দ্রীয় নেতা ও সাতকানিয়ার সাবেক সাংসদ শাহজাহান চৌধুরীকে। শুক্রবার (১৫) মে মধ্যরাতে সাতকানিয়া পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের ছমদর পাড়া ২ নম্বর গলি তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তাকে হাটহাজারীর তিন মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ শনিবার আদালতে তোলা হবে।
 
শাহজাহান চৌধুরী পরিবার নিয়ে চট্টগ্রাম শহরে বসবাস করলেও ঈদ করতে ঈদের আগের দিন রাতে গ্রামের বাড়িতে আসেন তিনি। ঈদের দিন দলীয় নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে রাতে নিজ বাড়িতে অবস্থান করছিলেন। 

রাত আড়াইটার দিকে সাতকানিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ সাতকানিয়া পৌরসভার ছমদর এলাকার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এর আগে ২০১৮ সালের ৩ আগস্ট নগরীর পাহাড়তলী থানার মুরগির ফার্ম এলাকায় বিএনপির কাউন্সিলরের বাড়ি থেকে গ্রেপ্তার হয়েছিলেন তিনি।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি সিভয়েসকে বলেন, 'হাটহাজারী থানার তিনটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে তাকে আদালতে পাঠানো হবে।'

সর্বশেষ

পাঠকপ্রিয়