Cvoice24.com

তিন দিনের রিমান্ডে শাহজাহান চৌধুরী

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪৯, ১৫ মে ২০২১
তিন দিনের রিমান্ডে শাহজাহান চৌধুরী

হাটহাজারীতে হেফাজতের তাণ্ডবের ঘটনায় গ্রেপ্তার জামায়াতের কেন্দ্রীয় নেতা ও সাতকানিয়ার সাবেক সাংসদ শাহজাহান চৌধুরীকে তিন দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। 

শনিবার বেলা তিনটার পর চট্টগ্রামের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহরিয়ার ইকবালের আদালত পুলিশের করা সাত দিনের রিমান্ড শুনানি শেষে এ আদেশ দেয়। 

জেলা কোর্ট পরিদর্শক হুমায়ূন কবীর বিষয়টি নিশ্চিত করেছেন।  

শুক্রবার (১৫) মে মধ্যরাতে সাতকানিয়া পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের ছমদর পাড়া ২ নম্বর গলির নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শাহজাহান চৌধুরীকে হাটহাজারীর তিন মামলায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার বিকেলে আদালতে তোলা হয়। এর আগে তাকে হাটহাজারী থানা পুলিশ প্রাথমিক জিজ্ঞেসাবাদ করে। 

শাহজাহান চৌধুরী পরিবার নিয়ে চট্টগ্রাম শহরে বসবাস করলেও ঈদ করতে ঈদের আগের দিন রাতে গ্রামের বাড়িতে আসেন। ঈদের দিন দলীয় নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে রাতে নিজ বাড়িতে অবস্থান করছিলেন। 

রাত আড়াইটার দিকে সাতকানিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ সাতকানিয়া পৌরসভার ছমদর এলাকার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এর আগে ২০১৮ সালের ৩ আগস্ট নগরীর পাহাড়তলী থানার মুরগির ফার্ম এলাকায় বিএনপির কাউন্সিলরের বাড়ি থেকে গ্রেপ্তার হয়েছিলেন তিনি।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়