Cvoice24.com

সাত দিনের মাথায় পটিয়ায় ছাত্রলীগের সব ইউনিটের কার্যক্রম স্থগিত

পটিয়া প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩২, ৩ জুলাই ২০২২
সাত দিনের মাথায় পটিয়ায় ছাত্রলীগের সব ইউনিটের কার্যক্রম স্থগিত

পটিয়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির অনুমোদন দেওয়া হয় গত ২৭ জুন। কিন্তু নতুন এ কমিটির মেয়াদ সাত দিন না পেরুতেই উপজেলা ছাত্রলীগের আওতাধীন সকল পর্যায়ের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে। 

রবিবার (৩ জুলাই) বিকালে বাংলাদেশ ছাত্রলীগ পটিয়া উপজেলা শাখার সভাপতি আরাফাত শাকিল ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শনিবার (২ জুলাই ) ছাত্রলীগের পটিয়া উপজেলা শাখার এ জরুরি কার্যনির্বাহী কমিটির সভায় সবার সম্মতি নিয়ে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উপজেলার আওতাধীন সকল ইউনিয়ন, কলেজ, ওয়ার্ড ও স্কুল শাখার সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হলো।

এ ব্যাপারে পটিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরাফাত শাকিল জানান, উপজেলার আওতাধীন প্রায় শাখায় একাধিক কমিটি থাকায় জেলা নেতৃবৃন্দের পরামর্শক্রমে পটিয়া উপজেলার আওতাধীন সবগুলো কমিটি স্থগিত করা হয়েছে৷ পরবর্তীতে এসব সাংগঠনিক শাখা সমূহের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে ৷

প্রসঙ্গত,চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. আবু তাহের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে  গত ২৭ জুন আরাফাত শাকিলকে সভাপতি ও আব্দুল্লাহ আল নোমানকে সাধারণ সম্পাদক করে ১৩৫ জন বিশিষ্ট পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেয়া হয়। এর ঠিক এক মাস আগে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেছিলেন জেলা ছাত্রলীগ।


 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়