Cvoice24.com

মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে বাসের ধাক্কা, চালক নিহত

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১২:০৮, ৯ আগস্ট ২০২২
মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে বাসের ধাক্কা, চালক নিহত

দুমড়ে মুচড়ে যাওয়া বাস

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই থানা এলাকায় রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে গ্রীণলাইন পরিবহনের দ্রুতগতির একটি বাসের ধাক্কায় বাসচালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন বাসের আরও তিন যাত্রী।

মঙ্গলবার (৯ আগস্ট) ভোর ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত বাসচালকের নাম মো. আলী হোসেন (৫৬)। তিনি কুমিল্লা জেলার লাঙ্গলকোট এলাকার বদিউল আলমের পুত্র এবং আহতরা হলেন— মো. তৈমুর খান, মো. রাজু মিয়া ও তরিকুল ইসলাম। 

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার ভোর ছয়টার দিকে মিরসরাই ফিলিং স্টেশন এলাকায় ঢাকা থেকে চট্টগ্রামগামী গ্রীণলাইন পরিবহনের দ্রুতগতির একটি বাস রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাসচালকের মৃত্যু হয়। এ সময় বাসে থাকা আরো তিন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী সিভয়েসকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ আরম্ভ করি। এসময় আটকে পড়া বাসচালকের মরদেহ উদ্ধার করা হয়। বাসের সামনের অংশ একেবারে দুমড়ে মুছড়ে গেছে।

এই বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মোহাম্মদ আলমগীর সিভয়েসকে বলেন, আজ ভোরে গ্রিনলাইন পরিবহনের দ্রুতগতির বাসটি চট্টগ্রামের দিকে যাওয়ার পথে মিরসরাই ফিলিং স্টেশন এলাকার কাছে রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দিয়ে আটকে যায়। এতে ঘটনাস্থলেই চালক নিহত হন। দুর্ঘটনাকবলিত গাড়ি ও মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। বাসচালকের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা থানায় আসছে। পরবর্তীতে মামলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। 

-সিভয়েস/এফএম/পিবি
 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়