Cvoice24.com

সীতাকুণ্ডে দুই সন্তানের জননীকে গণধর্ষণের প্রধান আসামি গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৩৭, ২৪ সেপ্টেম্বর ২০২২
সীতাকুণ্ডে দুই সন্তানের জননীকে গণধর্ষণের প্রধান আসামি গ্রেপ্তার

চট্টগ্রামের সীতাকুণ্ডে দুই সন্তানের জননী কে গণধর্ষণ মামলার অন্যতম প্রধান আসামি মো. দেলোয়ার হোসেনকে (৩৮) গ্রেপ্তার করেছে র‌্যাব। ধর্ষণ ছাড়াও তার নামে বিভিন্ন অপরাধের আরও ১০টি মামলা রয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোররাতে উপজেলার দক্ষিণ সোনাইছড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। দেলোয়ার হোসেন বারবকুণ্ড গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে।

র‌্যাব-৭ সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার হওয়া গৃহবধূ সীতাকুণ্ডের একটি ভাড়া বাসায় থাকেন। কিছুদিন আগে এক মামলায় তার স্বামীকে পুলিশ আটক করে। এরপর সেই গৃহবধূ তার দুই সন্তানসহ  মুরাদপুরে তার বাবার বাড়ি চলে যায়। গত ২৮ জুলাই সন্ধ্যায় তিনি খবর পান তার বাসায় ঢুকে মালামাল বের করে নিয়ে যাচ্ছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ফিরে দেখেন দুর্বৃত্তরা তার ঘর থেকে দেড় লাখ টাকার মালামাল নিয়ে গেছে। মালামাল খোঁজার উদ্দেশ্যে ভাগিনা ও ফুফাতো ভাইয়ের ছেলেসহ রাত সোয়া ১২টায় ঘর থেকে বের হয়। পথে বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদ সংলগ্ন রাস্তার ওপর দুর্বৃত্তরা তার ভাগিনা ও ভাইপোকে মারধর করে রেল লাইনের একটি ঝুপড়ি ঘরে আটকে রেখে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ করে দুষ্কৃতিকারীরা। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় চারজনকে এজাহারনামীয় এবং অজ্ঞাত এক ব্যক্তিকে আসামি করে মামলা করেন। ওই মামলায় ৩০ জুলাই প্রধান আসামি ও ধর্ষক মো. সাদ্দাম হোসেন এবং মো. জাহেদকে গ্রেফতার করে। ঘটনার পর থেকে দেলোয়ার পলাতক ছিলেন। শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দক্ষিণ সোনাইছড়ি এলাকা থেকে দেলোয়ারকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-৭ সূত্রে আরও জানা যায়, গণধর্ষণ মামলার অন্যতম আসামি মো. দেলোয়ার হোসেন দক্ষিণ সোনাইছড়ি এলাকায় অবস্থান করার তথ্যের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তার হোসেনের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় গণধর্ষণ, ডাকাতি, অস্ত্র, বিস্ফোরক, বিশেষ ক্ষমতা আইন, মারামারি, চুরি ও সরকারি কাজে বাধাদানসহ ১০টি মামলা রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়