Cvoice24.com

সাতকানিয়ার যুবকের মর্মান্তিক মৃত্যু পটিয়ায়

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২২:১৩, ২৮ সেপ্টেম্বর ২০২২
সাতকানিয়ার যুবকের মর্মান্তিক মৃত্যু পটিয়ায়

পটিয়ায় ট্রাকের ধাক্কায় নুরুল এহেসান শাওন (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার খালাতো ভাই আবদুল মোমেন (২৪)। বর্তমানে তিনি শহরের এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জঙ্গলখাইন ইউনিয়নের উজিরপুর ফুলকলি ফ্যাক্টরির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাওন সাতকানিয়া উপজেলার কেঁওচিয়ার ৫ নম্বর ওয়ার্ডের নুরু ছফার ছেলে এবং আহত মোমেন ছদহা ইউনিয়নের আফজল নগর এলাকার মো. শফিউল আলমের ছেলে। 

পুলিশ জানায়, সাতকানিয়া থেকে মোটরসাইকেলে করে চট্টগ্রাম শহরে যাচ্ছিলেন তারা। বুধবার দুপুর আড়াইটার দিকে পটিয়া উজিরপুরের ফুলকলি ফ্যাক্টরির সামনে পৌঁছলে বালুবোঝাই একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় নুরুল এহেসান শাওনের। গুরুতর আহতবস্থায় তার খালাতো ভাই আব্দুল মোমনকে নগরের এভারকেয়ার হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

পটিয়া ক্রসিং হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) স্নেহাংশু বিকাশ সরকার বলেন, নুরুল এহেসান শাওন নামে একজন ঘটনাস্থলে নিহত হয়েছেন। আহত আব্দুল মোমেনকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তিনি বর্তমানে আইসিইউতে ভর্তি আছেন। দুর্ঘটনায় কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। তবে ট্রাক চালক পলাতক।
 

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়