Cvoice24.com

মিরসরাইয়ে শিবিরের হামলায় ছাত্রলীগ নেতা আহত  

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৮, ২৪ জানুয়ারি ২০২৩
মিরসরাইয়ে শিবিরের হামলায় ছাত্রলীগ নেতা আহত  

হামলায় আহত আনিস রিফাত

চট্টগ্রামের মিরসরাইয়ে ছাত্রশিবিরের ঝটিকা মিছিল থেকে হামলায় আনিস রিফাত নামে এক ছাত্রলীগ নেতা আহত হয়েছেন। এসময় স্থানীয়রা হামলাকারীদের একজনকে ধরে পুলিশে দিয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ঠাকুরদীঘি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আনিস রিফাত একই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি। তাকে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মাস্তান নগর হাসপাতাল) ভর্তি করানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে একটি বাসযোগে শিবিরের ৪০ থেকে ৫০জনের একটি দল হঠাৎ নেমে ঠাকুরদীঘি বাজারে একটি ঝটিকা মিছিল শুরু করে। এসময় আনিস রিফাতের ওপর হামলা চালায় শিবির কর্মীরা। পরে স্থানীয় লোকজন ধাওয়া করে আসিবুল হাসান নামের এক শিবির কর্মীকে ধরে পুলিশে সোপর্দ করে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন জানান, ঝটিকা মিছিল থেকে হামলার ঘটনায় উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের খাজুরিয়া গ্রামের নূর ইসলামের ছেলে আসিবুল হাসানকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে বাকিদের ব্যাপারে তথ্য নেয়ার চেষ্টা চলছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে।

এ ঘটনার প্রতিবাদে মিরসরাই উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ মঙ্গলবার বিকাল ৩টায় উপজেলার ঠাকুরদীঘি বাজার এলাকায় বিক্ষোভ মিছিল করেছে। 

সর্বশেষ

পাঠকপ্রিয়