Cvoice24.com

মিরসরাইয়ে সিলিন্ডারের আগুনে ২ বসতঘর পুড়ে ছাই

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৯, ২৬ জানুয়ারি ২০২৩
মিরসরাইয়ে সিলিন্ডারের আগুনে ২ বসতঘর পুড়ে ছাই

মিরসরাইয়ে গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে মহিলা গ্রাম পুলিশের বসতঘরসহ দুই পরিবার। নগদ টাকা, স্বর্ণ, আসবাবপত্র, ফ্রিজ ও গুরুত্বপূর্ণ জিনিসপত্রসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থরা।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে উপজেলার ধুম ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দক্ষিণ নাহেরপুর গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুনে ওই এলাকার হেমেন্দ্র মহাজন বাড়ির হেমেন্দ্র কুমার নাথের ছেলে শ্যামল চন্দ্র নাথ ও ধুম ইউনিয়ন পরিষদের মহিলা গ্রাম পুলিশ বিনা রানী দেবীর বসতঘর পুড়ে যায়। 

ক্ষতিগ্রস্থ পরিবারের বরাত দিয়ে ধুম ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য সাইফুল ইসলাম বলেন, অগ্নিকাণ্ডে তাদের দুই ভাইবোনের নগদ ১ লক্ষ ৫০ হাজার টাকা, স্বর্ণ, ফ্রিজ, আসবাবপত্র বিভিন্ন গুরুত্বপূর্ণ জিনিসপত্র পুড়ে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। তারা কোন কিছুই রক্ষা করতে পারেনি। 

তিনি আরও বলেন, সাথে সাথে বিষয়টি আমি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে জানিয়েছি। চেয়ারম্যান সাহেব তাৎক্ষণিক তাদেরকে ইউনিয়ন পরিষদ থেকে সহযোগিতা করেছেন এবং আরও সহযোগিতা করা হবে।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ষ্টেশনের ষ্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, রান্না ঘরের গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে আগুনের সুত্রপাত ঘটে। আমরা গিয়ে ৩ টি গ্যাস সিলিন্ডারের আগুন নিভিয়ে পুকুরে ফেলে দিয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে জানানো হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়