Cvoice24.com

চন্দনাইশে ইট বোঝাই ট্রাক ও ঈগল বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৮

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৫, ২৭ জানুয়ারি ২০২৩
চন্দনাইশে ইট বোঝাই ট্রাক ও ঈগল বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৮

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চন্দনাইশে একটি ইট বোঝাই ড্রাম ট্রাক ও ঈগল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ দুর্ঘটনায় ট্রাকের ড্রাইভার ও হেলপারসহ মোট ৮ জন আহত হয়েছেন। 

শুক্রবার (২৭ জানুয়ারি) সকাল ৮টায় চন্দনাইশ উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল সংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

আহত তিনজনের নাম জানা গেছে। তারা হলেন- বোয়ালখালী উপজেলার মোহাম্মদ জানে আলম (৩০), মো. ফোরকান (২৮) ও মো. মিজান (৩৫)। তাৎক্ষণিকভাবে বাকিদের নাম ঠিকানা জানা যায়নি। 

জানা যায়, চট্টগ্রামমূখী একটি ইট বোঝাই ড্রাম ট্রাক এর সাথে কক্সবাজারগামী ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ড্রাম ট্রাকের ড্রাইভার ও হেলপারসহ তিনজন গুরুতর আহত হয়। বাসের ৫ জন যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে উন্নতর চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। 

দোহাজারী হাইওয়ে থানার এসআই ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে উপজেলার বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল সংলগ্ন এলাকায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের তিনজন গুরুতর আহত ও বাসের বেশ কয়েকজন আহত হন। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত দুটি গাড়ি দোহাজারী হাইওয়ে থানার হেফাজতে রয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

সর্বশেষ

পাঠকপ্রিয়