Cvoice24.com

ভাইকে বাঁচাতে লাশ হলো বোনও

খালেদ মাহমুদ, আনোয়ারা

প্রকাশিত: ২২:৫৯, ১ মার্চ ২০২১
ভাইকে বাঁচাতে লাশ হলো বোনও

নিহত ভাইবোন

আট বছরের রিতু আকতার ও দুই বছরের হামদান। বাড়ির পেছনের পুকুরের পাড়ে খেলায় মেতেছিল তারা। খেলতে গিয়ে হঠাৎ পুকুরে পড়ে যায় ছোটভাই হামদান। তাকে বাচাতে গিয়ে পুকুরে পড়ে যায় রিতু আকতার।

তাদের খুঁজতে বেরিয়ে হামদানের লাশ ভাসতে দেখে স্বজনেরা। পরে রিতুকেও খোঁজাখুঁজি শুরু করলে সন্ধ্যা সাতটার দিকে পুকুর থেকে রিতুর মরদেহ উদ্ধার করা হয়।

আনোয়ারার ১০ নম্বর হাইলধর ইউনিয়নের দক্ষিণ ইছাখালী গ্রামে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওহিদুল আলম বুলবুলের পরিবারে নেমে এসেছে বিষাদের ছায়া। 

মোহাম্মদ রাশেদুল ইসলাম  নামের এক স্থানীয় জানিয়েছেন,  নিহত রিতু এবং হামদান বিকেলে বাড়ি পেছনের পুকুরে খেলা করছিল। খেলার ছলে রিতুর ছোট ভাই হামদান পুকুরে পড়ে গেলে তাকে উদ্ধার করার চেষ্টা করতে গিয়ে রিতুও পুকুরে পড়ে যায়। পরে তাদের খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুরেই হামদানের লাশ দেখতে পাই । পরে রিতুকে না পেয়ে তাকেও খোঁজাখুঁজি শুরু করে। পরে রাত সাতটার দিতে পুকুরে রিতুকেও মৃত অবস্থায় পাওয়া যায়।

আনোয়ারা হাসপাতালের কর্মরত চিকিৎসক ডা. মেজবা বলেন, ‘বিকেল ৫টার দিকে হাইলধর ইউনিয়ন থেকে এক শিশুকে আনা হয়েছে আমরা তাকে মৃত ঘোষণা করি। আরেকজনের বিষয়টি আমাদের জানা নাই।’

সর্বশেষ

পাঠকপ্রিয়