Cvoice24.com

আনোয়ারায় কলেজ ছাত্র ‘খুনে’র বিচার দাবিতে বিক্ষোভ, পুলিশের লাঠিচার্জ

আনোয়ারা প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৩৮, ৪ অক্টোবর ২০২১
আনোয়ারায় কলেজ ছাত্র ‘খুনে’র বিচার দাবিতে বিক্ষোভ, পুলিশের লাঠিচার্জ

আনোয়ারায় আবদুল্লাহ আল মাসুম (১৯) নামে এক কলেজছাত্রের মৃত্যুকে হত্যাকাণ্ড দাবি করে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে স্বজনেরা।

সোমবার (০৪ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলা সদর এলাকা ও থানার সামনে মানববন্ধন শুরু করে। একপর্যায়ে, রাস্তা অবরোধ করে বিক্ষোভ শুরু করে তারা। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ লাঠিচার্জ করে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে দেয়। 

নিহতের বড় ভাই মামুন বলেন, আমরা মামলা করতে গেছি কিন্তু পুলিশ মামলা নিচ্ছেনা। এটাকে বিদ্যুৎস্পৃষ্ট মৃত্যু বলে চালিয়ে দেওয়া হচ্ছে।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ(ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন, আমরা লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। আপাতত অপমৃত্যুর এজাহার নেওয়া হয়েছে। পরবর্তীতে ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এরআগে রোববার রাত সাড়ে ১২টার দিকে দীপ্ত দত্ত নামের তাঁর এক বন্ধুর মোটরসাইকেলের পেছনে বসে উপজেলা সদর থেকে ইছামতী এলাকার দিকে যাওয়ার জন্য বের হন মাসুম। পরে ইছামতী এলাকায় স্থানীয় লোকজন রাস্তায় একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মাসুমের লাশ উদ্ধার করে। এ সময় মাসুমের গলা, কোমর ও মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

সর্বশেষ

পাঠকপ্রিয়