Cvoice24.com

মেজবান খেয়ে বাড়ি ফেরা হলো না মনোয়ারার

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৮:৪৭, ১২ ফেব্রুয়ারি ২০২১
মেজবান খেয়ে বাড়ি ফেরা হলো না মনোয়ারার

ছবি: সিভয়েস

বাঁশখালীতে রাস্তা পার হতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় মনোয়ারা বেগম (২২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকালে বাঁশখালী পিএবি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনোয়ারা একই এলাকার ভ্যানচালক আব্দুস শুক্কুরের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত মনোয়ারা বেগম স্থানীয় কামরুল ইসলামের বাড়িতে মেজবান খেতে যান। পরে বাড়ি ফেরার পথে বাঁশখালী পিএবি সড়ক পার হতে গিয়ে দক্ষিণ দিক থেকে আসা একটি মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নতর চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। হাসপাতালে নেওয়ার পথে গুনাগরি এলাকায় তার মৃত্যু হয়।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবীর বলেন, জলদি এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মোটরসাইকেলটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে এখনো পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দক্ষিন জলদী এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় এক গৃহবধূ নিহত হয়েছে। মোটরসাইকেল টি আটক করা হয়েছে। নিহত পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়