Cvoice24.com

বাঁশখালীতে ভাইয়ের কোপে দুই পা বিচ্ছিন্ন হয়ে আ.লীগ নেতার মৃত্যু

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১২:০৩, ২০ মার্চ ২০২১
বাঁশখালীতে ভাইয়ের কোপে দুই পা বিচ্ছিন্ন হয়ে আ.লীগ নেতার মৃত্যু

চট্টগ্রামের বাঁশখালীতে এক আওয়ামী লীগ নেতাকে হত্যা করা হয়েছে। কুপিয়ে বিচ্ছিন্ন করা হয় তার দুই পা। জায়গা-জমির বিরোধের জের ধরে সাবের আহমদ (৪৭) নামে ওই নেতাকে বৃহস্পতিবার (১৮ মার্চ) রাত ১০টার দিকে হত্যা করা হয়।

পুকুরিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি নিহত সাবের আহমদ একই এলাকার মৃত আব্দুল মাবুদের ছেলে। 

জানা যায়, উপজেলার পুকুরিয়া ইউনিয়নের খোন্দকার পাড়ায় চাচাতো ভাই দেলোয়ারের নেতৃত্বে সন্ত্রাসীরা সাবেরের ওপর হামলা চালায়। এ সময় রাম দা দিয়ে কুপিয়ে বিচ্ছিন্ন করে দেওয়া হয় তার দুই পা।

গুরুতর অবস্থায় তাকে প্রথমে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং পরে ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় তিনি মারা যান।

স্থানীয়দের বরাত দিয়ে ইউপি সদস্য ফরিদ আহমদ জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে সাবের আহমেদ বাড়ির পাশে পুকুর খননে নিয়োজিত স্কেভেটর চালকের সঙ্গে কথা বলছিলেন। এর মধ্যে ৪-৫ জন সন্ত্রাসী নিয়ে তার উপর হঠাৎ হামলা চালায় চাচাতো ভাই দেলোয়ার। রামদা দিয়ে কুপিয়ে সাবেরের দুই পা হাঁটুর নিচ থেকে বিচ্ছিন্ন করে দেয় তারা। 

পরে গুরুতর আহত সাবেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে পরদিন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মূলত সাবের আহমদের সঙ্গে দেলোয়ারের জায়গা-জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। 

এ ঘটনায় নিহত সাবের আহামদের স্ত্রী আমেনা খাতুন শুক্রবার রাতে বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। 

বিষয়টি নিশ্চিত করে বাঁশখালীর রামদাস পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোস্তফা কামাল জানান, হামলার পর পরই ঘটনাস্থলে অভিযান চালিয়ে পুলিশ মো. হাসান (১৯) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। সে হামলাকারী দেলোয়ারের ছেলে। 

সর্বশেষ

পাঠকপ্রিয়