Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

তাবিজে কাজ না হওয়ায় নারী কবিরাজকে কুপিয়ে হত্যা, যুবক আটক

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৪১, ১২ জুলাই ২০২১
তাবিজে কাজ না হওয়ায় নারী কবিরাজকে কুপিয়ে হত্যা, যুবক আটক

বাঁশখালীতে ক্ষুব্ধ হয়ে ফাতেমা বেগম নামে এক নারী কবিরাজকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ওই নিহতের মেয়ে, প্রতিবেশী সহ তিন জন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১২ জুলাই) সকালে শীলকূপ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নূর উদ্দীন সিকদার বাড়িতে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় অভিযুক্ত যুবক মো. এহসানকে আটক করেছে পুলিশ। এহসান ৬ নম্বর ওয়ার্ড মাইজ পাড়া এলাকার মো. ইব্রাহীম প্রকাশ বদর আমিনের ছেলে।

 পুলিশ জানিয়েছে, নিহত ফাতেমা আক্তার একজন স্থানীয় কবিরাজ। সোমবার সকালে ফাতেমার বাড়িতে গেলে একটি ডাব খেতে দিলে সেই ডাব কাটার সময়ে ফাতেমা বেগমকে কুপিয়ে জখম করে। এসময় ফাতেমার মেয়ে পাখি আক্তার (২০), প্রতিবেশী রাবেয়া বেগম (৩৫) ও ১০ বছরের বৃষ্টি এগিয়ে গেলে তাদেরও কুপিয়ে গুরুতর জখম করে। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে ফাতেমা আক্তারকে মৃত ঘোষণা করে বাকিদের ২৬ নম্বর অর্থোপেডিক্স ওয়ার্ডে ভর্তি করেন।

স্থানীয় সূত্র জানা গেছে, কবিরাজ ফাতেমা বেগম থেকে এক বছর আগে এক মেয়েকে বশ করতে তাবিজ নেয় এহসান নামে ওই যুবক। তবে তাবিজ নেওয়ার পর উল্টো এহসানের শরীর খারাপ হতে থাকে। পরবর্তীতে সে আরও তাবিজ নিতে থাকে কবিরাজ থেকে। সোমবার সকালে একটি মন্ত্র পড়ানো ডাব খেতে দিলে ওই ডাব কাটার দা দিয়ে কুপিয়ে কবিরাজকে কোপায়। এসময় অন্যান্যরা উদ্ধারে এগিয়ে এলে তাদেরও কুপিয়ে গুরুতর জখম করে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক শীলব্রত বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে সিভয়েসকে বলেন, সকালে বাঁশখালী থেকে চারজনকে গুরুতর জখম অবস্থায় আনা হয়। এদের মধ্যে ফাতেমা আক্তার নামে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাকিরা হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফীউল কবির বলেন, ফাতেমা বেগম নামে ওই কবিরাজের ওপর ক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে জখম করা হয়। ঘটনার পরপর অভিযুক্তকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়