Cvoice24.com

বাঁশখালীতে আগুনে পুড়লো ১৬ বাড়ি

বাঁশখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪৬, ১৯ জানুয়ারি ২০২২
বাঁশখালীতে আগুনে পুড়লো ১৬ বাড়ি

বাঁশখালীতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে ১৬টি বাড়ি পুড়ে গেছে।

চট্টগ্রামের বাঁশখালীতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে ১৬টি বাড়ি পুড়ে গেছে। বুধবার (১৯ জানুয়ারি) দুপুর ১টার দিকে উপজেলার শীলকূপ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব মনকিচর মোহাব্বত আলী পাড়া হরাচিন্না বাপের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ২৩টি পরিবারের অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

ক্ষতিগ্রস্তরা হলেন— মৃত কুইল্যা মিয়ার ছেলে ফজল কাদের, আব্দুল মালেক, আব্দুল মোনাফ, আব্দুল মোনাফের ছেলে মো. আলমগীর, জাহাঙ্গীর আলম, মৃত চাঁন মিয়ার ছেলে আব্দুল জলিল, লেদু মিয়া, লেদু মিয়ার ছেলে জাকের উল্লাহ্, শফি উল্লাহ্, মৃত ঠান্ডা মিয়ার ছেলে আনু মিয়া, সুফি আলম, মাহাবুব আলম, আনু মিয়ার ছেলে ইছহাক, কামালের ছেলে মুহাম্মদ আক্কাস, মৃত আঞ্জু মিয়ার ছেলে মুহাম্মদ হারুন, মমতাজ বেগম, ইসলাম মিয়া।

বাঁশখালী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার টিম প্রধান মো. আজাদুল ইসলাম বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত আমাদের টিম ঘটনাস্থলে পৌছান। আমাদের ফায়ার টিম ও এলাকাবাসীদের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনায় ১৬ টি বাড়ি সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্তরা।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ সাইদুজ্জামান চৌধুরী, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২৩টি পরিবারকে নগদ ২ হাজার ৫ শত টাকা  আর্থিক সহযোগীতা ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়