Cvoice24.com

বাঁশখালীর বিদায়ী মেয়রকে মারধর, গ্রেপ্তার ২

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:০১, ২৪ জানুয়ারি ২০২২
বাঁশখালীর বিদায়ী মেয়রকে মারধর, গ্রেপ্তার ২

বাঁশখালীর পৌরমেয়রকে মারধরের ঘটনায় গ্রেপ্তার অভিযুক্তরা

বাঁশখালীর বিদায়ী পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরীকে মারধরের ঘটনায় প্রধান অভিযুক্তসহ দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (২৪ জানুয়ারি) কক্সবাজারের রামু এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন— বাঁশখালী উত্তল জলদি এলাকার মৃত রহিম উল্লাহর ছেলে মো. সিরাজ (৩৫) এবং একই এলাকার মৃত মকবুল আহমদের ছেলে মিনারুল ইসলাম (৩৫)।

র‌্যাবের ৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার জানান,  বাঁশখালীর বিদায়ী পৌর মেয়র শেখ সেলিমুল হককে মারধর ও হত্যার হুমকির অভিযোগে থানায় মামলা হয়। ওই মামলার আসামিদের গ্রেপ্তার করতে র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।তথ্য প্রযুক্তির সহযোগিতায় কক্সবাজারের রামু এলাকায় তাদের অবস্থান শনাক্ত করে। এরপর সোমবার সকাল ৭টা ৫০ মিনিটের দিকে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে তাদের বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা। 

এরআগে গত ১৮ জানুয়ারি উপজেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক হীরা মনির বাসায় ঢুকে ‘তুই এমপির সঙ্গে বেয়াদবি করছিস কেন’—বলেই বেদম মারধর করে বাঁশখালীর মেয়র বীরমুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরীকে। পরে পুলিশ গিয়ে ওই বাসা থেকে মেয়রকে উদ্ধার করে বাসায় পৌঁছে দেন। পরদিন বুধবার বিদায়ী পৌর মেয়র নিজে বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে বাঁশখালী থানায় একটি মামলা করেন।

সিভয়েস/এএস

সর্বশেষ

পাঠকপ্রিয়