Cvoice24.com

বাঁশখালীতে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে জঙ্গলে নিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ৩

বাঁশখালী প্রতিনিধি

প্রকাশিত: ০১:৫১, ১৭ মে ২০২২
বাঁশখালীতে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে জঙ্গলে নিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ৩

প্রতীকী ছবি

চট্টগ্রামের বাঁশখালীতে স্বামী পরিত্যক্তা দুই সন্তানের জননী (৩৪) কে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানা পুলিশ অটোরিকশাচালকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে। 

সোমবার (১৬ মে) বিকালে উপজেলার বৈলছড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন— বৈলছড়ি ইউপির ৩ নং ওয়ার্ডের শফিক আহমেদের পুত্র মো. মোক্তার (৪০), একই এলাকার আব্দুল কুদ্দুস ফকিরের ছেলে মো. সরওয়ার (৩৫) ও ৪ নং ওয়ার্ডের ফরিদ আহমদের পুত্র নুরুল আলম (৩৫)। 

স্থানীয় সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী শুক্রবার (১৩ মে) সকাল ১১ টায় উপজেলার কালীপুরের পূর্ব পালেকগ্রাম শাহবারিয়া মাদ্রাসায় যায়। ওই মাদ্রাসা থেকে বের হয়ে বাড়িতে ফিরে আসার জন্য কালীপুর ফকিরের দোকান এলাকার ফয়েজ আহমদের ছেলে শহিদুল ইসলামের অটোরিক্সায় ওঠে। 

পতিমধ্যে ওই গৃহবধূকে শহিদুল ভিতরের রাস্তা দিয়ে বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে বৈলছড়ি আজিজিয়া (ফকিরপাড়া) মাদ্রাসা সংলগ্ন রাস্তা দিয়ে কালীপুর-বৈলছড়ী সীমান্ত ৯ নম্বর ওয়ার্ডের বরকাটা এলাকার গভীর জঙ্গলে নিয়ে যায়। 

সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা ৫-৭ জনের একটি সংঘবদ্ধ দল ওই মহিলাকে শারীরিক নির্যাতনসহ পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে তিনি অজ্ঞান হয়ে যান। পরদিন শনিবার সকালে পরিবারের লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে বাঁশখালী থানা পুলিশ । 

সোমবার (১৬ মে) দিবাগত রাত ১ টায় (এ রিপোর্ট লিখা পযর্ন্ত) নির্যাতিতা ওই নারীর মা বাদি হয়ে ৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়। 

বিষয়টি নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন সিভয়েসকে বলেন, গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় স্থানীয়রা তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়