Cvoice24.com

বাঁশখালীতে ট্রাকের ধাক্কায় আওয়ামী লীগ নেতা নিহত

বাঁশখালী প্রতিনিধি

প্রকাশিত: ০০:৫৬, ২১ মে ২০২২
বাঁশখালীতে ট্রাকের ধাক্কায় আওয়ামী লীগ নেতা নিহত

চট্টগ্রামের বাঁশখালীতে ট্রাকের ধাক্কায় জাহাঙ্গীর আলম নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আবছার নামে আরও এক মোটরসাইকেল আরোহী।

শুক্রবার (২০ মে) রাত ১০টার দিকে আনোয়ারা-বাঁশখালী পিএবি প্রধান সড়কের সাধনপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত  জাহাঙ্গীর আলম বাঁশখালী উপজেলার সাধনপুর  ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড বিছিন্ন্যা পাড়া এলাকার মরহুম আব্দুর রশিদের ছেলে। তিনি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সার্ভেয়ার।  

অন্যদিকে আহত আবচার একই এলাকার আব্দুর রশিদের ছেলে।  আসন্ন ইউপি নির্বাচনে সাধনপুর ৮ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদপ্রার্থী। 

প্রত্যক্ষদর্শী ও নিহতের চাচাত ভাই মো. আরিফ ও মো. এজাজ জানান,  শুক্রবার  রাতে তারা দুজন  মিলে মোটরসাইকেল নিয়ে নিজ বাড়ি থেকে গুনাগরী যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলটি বদর দরগাহ পার হয়ে দক্ষিণ পাশে মহারাজের দোকানের সামনে এলাকায় পৌঁছলে বিপরীত দিক জলদী থেকে আসা চট্টগ্রাম শহর মুখি একটি পিকআপ (মিনি ট্রাক) জোরে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে মো  জাহাঙ্গীর  মারা যান। পরে মোটরসাইকেল আরোহী মো. আবচার কে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় বেসরকারি একটি হাসপাতালে নিয়ে গেলে গুরুতর আহত অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল  কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

রামদাস মুন্সির হাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (নিঃ) মোহাম্মদ সোলাইমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

 

সর্বশেষ

পাঠকপ্রিয়