Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

স্বপরিবারে বঙ্গবন্ধুর হত্যাকারীদের ‘শ্রদ্ধাভরে স্মরণ’ করলেন বাঁশখালীর নৌকার প্রার্থী

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৭:১৬, ৩ জুন ২০২২
স্বপরিবারে বঙ্গবন্ধুর হত্যাকারীদের ‘শ্রদ্ধাভরে স্মরণ’ করলেন বাঁশখালীর নৌকার প্রার্থী

‘আমি শ্রদ্ধাভরে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। আর যারা জাতির জনক বঙ্গবন্ধুকে কিছু কুচক্রি বিপদগামী সৈনিকের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ১৯৭৫ সালে ১৫ আগস্ট স্বপরিবারে বঙ্গবন্ধুসহ তার পরিবারকে হত্যা করেছিলেন, আমি তাদেরকে শ্রদ্ধাভরে স্মরণ করছি। স্মরণ করছি একাত্তর সালে ৩০ লক্ষ শহীদদের, ২ লক্ষ মা-বোন ইজ্জত হারাইছেন তাদেরকে আমি শ্রদ্ধাভরে স্মরণ করছি।’ ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারণা চালাতে গিয়ে এমন বক্তব্য দেওয়ার অভিযোগ উঠেছে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক তাজুল ইসলামের বিরুদ্ধে। তিনি বর্তমান চেয়ারম্যান এবং বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি ও এমপি মোস্তাফিজের ব্যক্তিগত সহকারী।

বৃহস্পতিবার (২ জুন) বাহারছড়া ইউনিয়নের বড়শিদীঘির পাড় এলাকায় নির্বাচনী পথসভায় এমন বক্তব্য দেন তিনি। এদিকে একজন সরকার দলীয় চেয়ারম্যানের এমন বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ওই ভিডিওতে বক্তব্যে তাকে আরও বলতে শোনা যায়, ‘আমি সবসময় সত্য কথা বলি। আমি সবিনয়ে অনুরোধ করছি, আমার বক্তব্যগুলি শ্রবণ করার জন্য। কারণ, আমি যে কথাগুলি বলবো, আমি সদা সত্য কথা বলি। আমি মিথ্যা কথা বলি না। আমার সত্য কথাগুলো আপনাদেরকে শুনতে হবে। একজন চেয়ারম্যান ৫ বছরে ১৫ লাখ টাকার উন্নয়ন করতে পারেন। কিন্তু এই বাহারছড়ায় আমি গত ৫ বছরে ২৫ কোটি টাকার উন্নয়ন কাজ করেছি।’

এ বিষয়ে জানতে বাহারছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক তাজুল ইসলামের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে শরীফ নামে এক ব্যক্তি চেয়ারম্যান সাহেব এখন ক্যাম্পিংয়ে আছেন বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

এর আগে, ‘আমার সরকারি গুন্ডা আছে, লাইসেন্সধারী’ এমন বক্তব্য দিয়ে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী জাকের হোসেন চৌধুরী বাচ্চু ও ‘ইভিএম না হলে ভোট আমি মেরে দিতাম’ সমাবেশে এমন বক্তব্য দিয়ে সমালোচনার মুখে পড়েন বাঁশখালীর চাম্বল ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মুজিবুল হক চৌধুরী।

সর্বশেষ

পাঠকপ্রিয়