Cvoice24.com

বাঁশখালীতে আচরণবিধি ভঙ্গ করে জরিমানা দিল ৫ চেয়ারম্যান প্রার্থী

বাঁশখালী প্রতিনিধি

প্রকাশিত: ১০:২১, ১০ জুন ২০২২
বাঁশখালীতে আচরণবিধি ভঙ্গ করে জরিমানা দিল ৫ চেয়ারম্যান প্রার্থী

পু্ঁইছড়িতে আচরণবিধি ভঙ্গ করায় জরিমানা জরিমানা আদায় করছে ভ্রাম্যমাণ আদালত

চট্টগ্রামের বাঁশখালীর পুঁইছুড়িতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে প্রচারণা ক্যাম্পে উচ্চ আওয়াজে সঙ্গীত পরিবেশন, দেয়ালে পোস্টার লাগানো, তোরণ নির্মাণ ও আলোকসজ্জা করায় ৫ চেয়ারম্যান প্রার্থীকে ১০ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৯ জুন) বিকাল ৪ টা থেকে রাত সাড়ে ৯ টা পযর্ন্ত উপজেলার পুঁইছুড়ি ইউনিয়নে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান ও জেলা প্রশাসন চট্টগ্রামের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মারজান হোসাইনের নেতৃত্বে পরিচালিত আদালতে এ জরিমানা আদায় করা হয়। 

অভিযান চলাকালে দেয়ালে লাগানো পোস্টার, ব্যানার, তোরণ অপসারণ করা হয় এবং প্যান্ডেলে ব্যবহৃত আলোকসজ্জার সরঞ্জামাদি, সাউণ্ড বক্স ও মাইক জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান বলেন, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও ঝুঁকিমুক্ত নির্বাচন নিশ্চিতকল্পে এ অভিযান অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, আচরণবিধি লঙ্ঘনের দায়ে বাঁশখালীতে এ পযর্ন্ত ১৭ জন চেয়ারম্যান প্রার্থী ও ২৬ জন সাধারণ সদস্য প্রার্থীকে মোট চার লক্ষ তের হাজার টাকা জরিমানা করা হয়েছে। 
 

সর্বশেষ

পাঠকপ্রিয়