Cvoice24.com

বাঁশখালীতে র‍্যাবের অভিযানে অস্ত্রসহ আটক ২

বাঁশখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০৯, ৬ জুলাই ২০২২
বাঁশখালীতে র‍্যাবের অভিযানে অস্ত্রসহ আটক ২

বাঁশখালীতে র‌্যাবের হাতে আটক দুই অস্ত্রবাজ

চট্টগ্রামের বাঁশখালীতে দেশীয় অস্ত্র ও গুলিসহ দুইজনকে আটক করেছে র‍্যাব-৭ এর সদস্যরা। 

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে বাঁশখালীর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের শিবদাম মার্কেট এলাকা থেকে গাড়ি তল্লাশি চালিয়ে দেশীয় তৈরি ১টি পিস্তল, ৩টি ওয়ানশুটার গান ও আট রাউন্ড গুলিসহ তাদের আটক করা হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার এ তথ্য নিশ্চিত করেছেন।
 
আটকরা হলেন— বাঁশখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ভাদালিয়া এলাকার কবির আহমেদর পুত্র মো. মহিউদ্দিন (১৯) ও সরল ইউনিয়নের মৃত আজগর আলীর পুত্র মো. মিরাজ উদ্দিন (২৮) কে আটক করা হয়। 

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানায়, চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় ও ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে একটি চক্র। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে র‌্যাবের একটি দল বাঁশখালী পৌরসভার ৬ নং ওয়ার্ডের শিবদাম মার্কেট এলাকায় পাঁকা রাস্তার উপর একটি বিশেষ অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় একটি সিএনজি থেকে প্লাস্টিকের ব্যাগের ভিতর হতে দেশীয় তৈরি ১টি পিস্তল, ৩টি ওয়ান শুটারগান ও ০৮ (আট) রাউন্ডগুলিসহ মো. মহিউদ্দিন ও  মো. মিরাজ উদ্দিন আটক করে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আটকদের বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে। 

সর্বশেষ

পাঠকপ্রিয়