Cvoice24.com

বাঁশখালীতে গভীর রাতে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি, আটক ২

বাঁশখালী প্রতিনিধি

প্রকাশিত: ১০:২৭, ২১ সেপ্টেম্বর ২০২২
বাঁশখালীতে গভীর রাতে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি, আটক ২

বাঁশখালীতে গভীর রাতে টিসিবির পণ্য বিক্রির সময় পণ্যসহ আটক ট্রাকের ড্রাইভার ও হেলপার

চট্টগ্রামের বাঁশখালীতে গভীর রাতে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য অবৈধভাবে খোলা ট্রাকে করে বিক্রির সময় দুজনকে আটক করেছে উপজেলা ভ্রাম্যমাণ আদালত। এসময় পণ্যসহ ট্রাকটিও জব্দ করা হয়েছে।     

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাত ১ টার দিকে উপজেলার সাধনপুর ইউনিয়নের পূর্ব বৈলগাও এলাকায়  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসানের নেতৃত্বে এ আদালত পরিচালনা করা হয়।

আটক দুজন হলেন— ট্রাক ড্রাইভার জিয়াউল হক। তিনি উপজেলার জঙ্গল গুনাগরী ১ নম্বর ওয়ার্ডে জহির আহমদের ছেলে। তবে হেলপারের নাম-পরিচয় জানা যায়নি।

জব্দকৃত টিসিবির পণ্যের মধ্যে রয়েছে— ৬৪০ লিটার সয়াবিন তৈল, ৩২০ কেজি চিনি ও ৬৫০ কেজি ডাল।  

এ বিষয়ে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান সিভয়েসকে বলেন, সাধনপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের শিহাব উদ্দীনের ছেলে মারুফ সরকারের ভর্তুকি মূল্যে সংরক্ষিত টিসিবির পণ্য এনে গভীর রাতে বিক্রি করছে-এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পণ্যসহ একটি ট্রাক জব্দ করা হয়। এ সময় পণ্য পরিবহনকারী ট্রাকের ড্রাইভার ও হেলপারকে আটক গেলেও মাল আনায়নকারী মারুফকে পাওয়া যায়নি। 

তিনি আরও বলেন, মালামালসহ জব্দকৃত ট্রাকটি বাঁশখালী থানা হেফাজতে রাখা হয়েছে। তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িত ডিলারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়