Cvoice24.com

বাঁশখালীর শিশু ধর্ষণ মামলার আসামি পাহাড়তলীতে গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১২, ২৪ ফেব্রুয়ারি ২০২৩
বাঁশখালীর শিশু ধর্ষণ মামলার আসামি পাহাড়তলীতে গ্রেপ্তার

র‌্যাবের হাতে গ্রেপ্তার সাহাদাত

চট্টগ্রাম নগরের পাহাড়তলীতে সংঘবদ্ধ শিশু ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তার নাম সাহাদাত হোসেন। বুধবার (২২ ফেব্রুয়ারি) রাতে চট্টগ্রাম নগরের অলঙ্কার মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, ২০২২ সালের অক্টোবর চট্টগ্রামের বাঁশখালীতে সৎমায়ের পরকীয়া প্রেমিকদের হাতে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয় ১১ বছরের এক শিশু। শিশুটির বাবা সাগরে মাছ ধরার কাজ করত এবং প্রায় সময়ই ১৫-২০ দিন সাগরে অবস্থান করত। এ সময় সৎমা পরকীয়া প্রেমিক মো. আরাফাত ও সাহাদাত হোসেনের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়াতেন। 

২০২২ সালের অক্টোবরে শিশুটির জেলে বাবা মাছ ধরার জন্য সাগরে গেলে সেই সুযোগে আসামি আরাফাত ও সাহাদাত ১১ বছরের ওই শিশুটিকে ধর্ষণ করে। পরে শিশুটির দাদী তাদের বাড়িতে বেড়াতে এসে তাকে অসুস্থ অবস্থায় দেখে সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে শিশুটি তার দাদিকে ধর্ষণের ঘটনা জানায়। পরে দাদী তাকে ডাক্তারি পরীক্ষা করে জানতে পারেন শিশুটি গর্ভবতী। 

পরবর্তীতে শিশুটির বাবা বাড়িতে ফিরলে ঘটনা জানতে পেরে বাঁশখালী থানায় স্ত্রী ও তার দুই পরকীয়া প্রেমিককে আসামি করে একটি মামলা করেন। মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত আসামিরা গ্রেপ্তার এড়াতে বিভিন্ন জায়গায় আত্মগোপন করে। কিন্তু মামলাটি স্পর্শকাতর হওয়ায় এজাহার নামীয় আসামিদের গ্রেপ্তারের র‌্যাব-৭ গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় গত বুধবার রাতে নগরের অলঙ্কার মোড় থেকে সাহাদাত হোসেনকে গ্রেপ্তার করে। পরবর্তী আইনানুগ ব্যবস্থার জন্য তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়