Cvoice24.com

বাঁশখালীতে ঘরের বিমে ঝুলছিল গৃহবধূর মরদেহ

বাঁশখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৭, ১২ মার্চ ২০২৩
বাঁশখালীতে ঘরের বিমে ঝুলছিল গৃহবধূর মরদেহ

চট্টগ্রামের বাঁশখালীতে ঘরের বিমের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১১ মার্চ) দুপুরে সাধনপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড এলাকার কানা রাজার বাড়ি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মোস্তফা বেগম ওই এলাকার আলতাফ হোসেনের স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার হোসেন জানান, ওই গৃহবধুর স্বামী আলতাফ হোসেন পেশায় একজন রাজমিস্ত্রি। প্রতিদিনের মতো আলতাফ সকালে খাবার খেয়ে কাজে চলে যায়। এদিন সকাল ১০টার সময় স্থানীয় নাপিত এসে তাদের ছোট বাচ্চা তাহিয়া আক্তার (৪) এর চুল কাটে। এসময় তার মা সাথে ছিলেন। মেয়েকে গোসল করিয়ে দেন তার মা। মেয়েটি খেলা করে একপর্যায়ে মাকে ডাকতে গিয়ে দেখে ঘরের দরজা বন্ধ। ঘরে ডুকা যাচ্ছেনা। মেয়ের কান্না শুনে স্থানীয় একজন মুরুব্বি আমাকে ফোন দিলে আমি, চৌকিদার ও স্থানীয় চেয়ারম্যানসহ ঘটনাস্থলে যাই। পরে বাঁশখালী থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ পৌঁছান। তবে কেন, কি কারণে এ ঘটনা সংঘটিত হয়েছে তা জানা যায়নি।

রামদাশ হাঁট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সোলাইমান জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। ভেতর থেকে দরজা বন্ধ থাকায় টিনের চালা কেটে পরে দরজা খুলে ঘরে প্রবেশ করি। ঘরের একটি কক্ষে বিমের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখি ওই গৃহবধূকে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া বলা যাচ্ছেনা বলে জানিয়েছেন তিনি। 
 

সর্বশেষ

পাঠকপ্রিয়