Cvoice24.com

ময়লা ফেলতে বের হওয়ায় মাদ্রাসাছাত্রকে বেধড়ক পিটালো শিক্ষক

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২২:২০, ১৮ মার্চ ২০২১
ময়লা ফেলতে বের হওয়ায় মাদ্রাসাছাত্রকে বেধড়ক পিটালো শিক্ষক

হাটহাজারী-ফটিকছড়ি-সাতকানিয়ার পর এবার বোয়ালখালীতেও ৯ বছরের এক মাদ্রাসা শিক্ষার্থীকে বেধড়ক পিটুনির অভিযোগ ওঠেছে এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৮ মার্চ) সন্ধ্যায় অভিযোগ পেয়ে মো. কাউছার (২১) নামে পূর্ব গোমদণ্ডি নুরীয়া সিদ্দীকীয়া হাফেজখানা ও মীর ছমুদা এতিমখানার ওই শিক্ষককে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আটক মাদ্রাসা শিক্ষক বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নের গজারি বাড়ির আলী আকবরের ছেলে।

জানা গেছে, গতকাল বুধবার রাতে এশার নামাজের শেষে শিশুটি ময়লা ফেলতে বাইরে বের হয়। ফিরে আসার পর ওই মাদ্রাসা শিক্ষক তাকে বেত দিয়ে বেধড়ক পেটান। রাতে তার জ্বর আসে। মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে ওই মাদ্রাসা শিক্ষার্থীর মা ছেলেক নিয়ে আসেন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসা শেষে থানায় অভিযোগ করেন।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, শিশু নির্যাতনের অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ভিকটিম শিশুর মা বাদী হয়ে মামলা দায়ের করছেন।

এর আগে ছাত্রকে বেধড়ক মারধরের অভিযোগে গত ১১ মার্চ হাটহাজারীতে একজন, ১৩ মার্চ সাতকানিয়ায় একজন এবং ১৬ মার্চ ফটিকছড়িতে দু’জন  মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়