Cvoice24.com

ভাতিজার ঘুষিতে চাচার মৃত্যু

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৯, ১৯ এপ্রিল ২০২১
ভাতিজার ঘুষিতে চাচার মৃত্যু

বোয়ালখালীতে জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে ঝগড়ার সময় ভাতিজার ঘুষিতে ইছমত আলী (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার (১৯ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ইসমত আলী (৫৫) বোয়ালখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের চরখিজিরপুর গ্রামের তাজুর মুল্লুকের বাড়ির মৃত আবুল খায়েরের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ি এএসআই আলাউদ্দিন তালুকদার।  

তিনি জানিয়েছেন, সকালে ঘরের সীমানা নিয়ে ভাতিজার সঙ্গে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে ভাতিজা তাকে কিল-ঘুষি মারেন। এছাড়া লজ্জাস্থানে আঘাত করে। এতে গুরুতর আহত অবস্থায় তাকে চমেক হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি দেন। পরে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। লাশ বর্তমানে মর্গে রাখা হয়েছে।

বোয়ালখালী থানা পুলিশ স্থানীয়দের বরাতে জানিয়েছে, বাড়িতে আসা-যাওয়ার পথের সীমানা নিয়ে ইছমত আলীর সঙ্গে তার ভাতিজাদের বিরোধ ছিল। সকালে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। এসময় এক ভাতিজা তাকে ঘুষি মারে। 

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আবদুল করিম সিভয়েসকে বলেন, জায়গা নিয়ে দুপক্ষের মধ্য বিরোধের জেরে ঘটনাটি ঘটেছে। তবে এখনো পর্যন্ত নিহতদের পক্ষ থেকে কোন অভিযোগ আসেনি। লাশটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের মাধ্যমে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়