Cvoice24.com

পরিচয় মিলেছে কর্ণফুলীতে ভেসে আসা লাশের

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০৩, ২৪ মে ২০২১
পরিচয় মিলেছে কর্ণফুলীতে ভেসে আসা লাশের

কর্ণফুলী নদীতে ভেসে আসা লাশের পরিচয় মিলেছে। নিহতের পরিবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে লাশটি শনাক্ত করেছেন।

নিহতের নাম তপন চৌধুরী (৫৮)। তিনি বোয়ালখালী উপজেলার পূর্ব শাকপুরা পুলিন চৌধুরী বাড়ির মৃত প্রফুল্ল রঞ্জনের ছেলে। তার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে বলে জানিয়েছেন তপন চৌধুরীর স্ত্রী লক্ষ্মী চৌধুরী।

তপন চৌধুরী আগ্রাবাদ সেন্টমার্টিন হোটেল বারের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া কক্সবাজার ও নগরের কলসি দীঘির পাড়ে তার নিজস্ব দুইটি বার ছিলো বলে স্থানীয় সূত্রে জানা গেছে। 

তার ছেলে বাবু চৌধুরী জানান, শনিবার নগরের মোহরাস্থ ভাড়া বাসা থেকে বের হয়ে তপন চৌধুরী ঘরে ফিরে আসেননি। তিনি নিখোঁজ থাকায় রবিবার নগরের কোতোয়ালী থানায় ডায়েরি করা হয়েছিল।

গতকাল রবিবার (২৩ মে) দুপুরে উপজেলার চরণদ্বীপ এলাকায় নদীতে অজ্ঞাত লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেন। ওইদিন বিকেলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সোমবার সংবাদপত্রে মাধ্যমে খবর পেয়ে পরিবারের লোকজন লাশটি তপন চৌধুরীর বলে শনাক্ত করেছেন।

বোয়ালখালী থানার উপ-পরিদর্শক মো. মোস্তফা কামাল জানান, নিহতের পরিবার লাশটি তপন চৌধুরী বলে শনাক্ত করেছেন। উপযুক্ত প্রমাণ সাপেক্ষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। এ ব্যাপারে নিহতের পরিবার এখনো মামলা দায়ের করেননি।

সর্বশেষ

পাঠকপ্রিয়