Cvoice24.com

বোয়ালখালীতে ৫ শিশুকে বলাৎকারের অভিযোগে বাবুর্চি গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৭:২৭, ১ জুন ২০২১
বোয়ালখালীতে ৫ শিশুকে বলাৎকারের অভিযোগে বাবুর্চি গ্রেপ্তার

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পশ্চিম সারোয়াতলী ত্যৈয়বিয়া তাহেরিয়া দরবেশীয়া সুন্নিয়া এতিম খানা ও হেফজখানার ৫ শিশুকে বলৎকারের অভিযোগে হাফেজ জাকের (১৯) নামের এক বাবুর্চিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

আজ মঙ্গলবার সকালে মাদ্রাসার এক ছাত্রের অভিভাবক থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে জাকেরকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার জাকের বাঁশখালী উপজেলার পূর্ব কাথারিয়া গ্রামের নবী আহমদের ছেলে। তিনি বোয়ালখালী উপজেলার পশ্চিম সারোয়াতলীর মাদ্রাসায়ে ত্যৈয়বিয়া তাহেরিয়া দরবেশীয়া সুন্নিয়া এতিমখানা ও হেফজখানায় বাবুর্চির কাজ করতেন।

ভিকটিম শিক্ষার্থীর অভিভাবক সাংবাদিকদের জানান, ২০২০ সালের ১৭ জুলাই ছেলেকে (৯) হেফজখানা মাদ্রাসায় ভর্তি করে। চলতি বছরের রমজানের বন্ধে গত ১২ এপ্রিল ছেলেকে বাড়ি নিয়ে যায়। মাদ্রাসা চালু হওয়ায় সোমবার (৩১ মে) ছেলেকে নিয়ে যেতে চাইলে সে কান্নাকাটি করতে থাকে এবং মাদ্রাসায় যেতে অনীহা প্রকাশ করে। একপর্যায়ে সে জানায় মাদ্রাসার বাবুর্চি হাফেজ জাকের তার সঙ্গে খারাপ কাজ করে। পাশবিকতার শিকার শিক্ষার্থীদের সঙ্গে কথা বললে তারা বিষয়টি স্বীকার করে। তাদের অভিভাবকদের সঙ্গে আলোচনা করে এবং মাদ্রাসার পরিচালককে জানিয়ে জাকেরের বিরুদ্ধে মামলা দায়ের করি।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম সিভয়েকে বলেন, ‘মাদ্রাসা শিক্ষার্থীর এক অভিভাবক থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে অভিযুক্ত জাকেরকে গ্রেপ্তারের পর আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনার তদন্ত চলছে।’

সর্বশেষ

পাঠকপ্রিয়